More
    Homeরাজনৈতিককেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ।

    কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ।

    Today Kolkata:- এবার প্রাণনাশের হুমকি পেলেন কেন্দ্রীয় সড়ক ও পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী (Neetin Gadkari)। মহারাষ্ট্রে কেন্দ্রীয় মন্ত্রীর অফিসে ফোন মারফত হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির (Unknown) বিরুদ্ধে হুমকি (Threat) দেওয়ার অভিযোগ।

    কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি , বাড়ল মন্ত্রীর নিরাপত্তা , তদন্তে পুলিশ

    কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি , বাড়ল মন্ত্রীর নিরাপত্তা , তদন্তে পুলিশ

    কেন্দ্রীয় মন্ত্রীর অফিসের তরফ থেকে নাগপুর পুলিশের (Nagpur Police) তরফে অভিযোগ দায়ের করা হয়। শনিবার সকালে ৩ বার ফোন করে হুমকি দেওয়া হয়। প্রথম ফোনকরা হয় সকাল ১১টা ২৫ মিনিটে। দ্বিতীয় ফোন ১১টা ৩২ মিনিটে। তৃতীয় ফোন আরও ১ ঘণ্টা পর। দুপুর সাড়ে ১২টা নাগাদ তৃতীয় ফোন করা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ (Police)।

    গডকড়ীর অফিসের নিরাপত্তা (Security) জোরদার করা হয়েছে। নাগপুরের কমলাচক এলাকায় রয়েছে গডকড়ীর অফিস। সেখান থেকে ১ কিমি দূরে মন্ত্রীর বাড়ি। নাগপুরের ডেপুটি পুলিশ কমিশনার (Deputy Police Commissioner) রাহুল মাদানে (Rahul Madane) বলেছেন, ‘‘যিনি ফোন করেছিলেন, তাঁর কণ্ঠস্বর খতিয়ে দেখা দেখা হচ্ছে।’’ ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ।

    MORE NEWS – দিদির সুরক্ষা কবচ, দলীয় কর্মীদের সাথে না খাওয়ার অভিযোগ, বীরভূমে বিক্ষোভের মুখে শতাব্দী রায়।

    রাজ্য জুড়ে শুরু হয়েছে দিদির সুরক্ষা কবচ কর্মসূচি। বীরভূমের (Birbhum) হাসান গ্রামে কর্মসূচিতে যান বীরভূমের সাংসদ শতাব্দি রায় (Satabdi Roy) । এখানে গিয়ে দলীয় কর্মীদের সাথে খাওয়া-দাওয়া পরিকল্পনায় ছিল, অভিযোগ ছবি তোলার পরে খাবার না খেয়ে উঠে যান সাংসদ শতাব্দী। তা নিয়ে রীতিমতো তোলপাড় হয় রাজ্য রাজনীতি। পরিস্থিতির সুযোগ নিয়ে ময়দানে নেমে পড়েন বিরোধী শিবির। হবে এবার তার পাল্টা জবাব দিলেন বীরভূমের তারকা তৃণমূল (Trinamool Congress) সাংসদ। CONTINUE READING

    MORE NEWS – বিশ্বের বৃহত্তম রিভার ক্রুজ উদ্বোধন প্রধানমন্ত্রীর, ৫১ দিনের যাত্রাপথে পারি দেবে প্রায় ৩২০০ কিমি পথ।

    গঙ্গাবিলাস ভেসেলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। অত্যাধুনিক এই ক্রুজের যাত্রাপথ ভারত-বাংলাদেশ। দূরত্ব প্রায় ৩২০০ কিলোমিটার। ৫১ দিনের যাত্রাপথে দুই দেশের প্রায় ২৫ টি নদী অতিক্রম করবে ক্রুজটি। যাত্রাপথে কিছু ঐতিহ্যশালী জায়গা, জাতীয় উদ্যান সহ প্রায় ৫০টি পর্যটন কেন্দ্র ঘুরিয়ে দেখানো যাবে। ক্রুজের রেস্তোরাঁয় কয়েকটি বুফে কাউন্টার রয়েছে , যেখানে কন্টিনেন্টাল এবং ভারতীয় খাবার পরিবেশন করা হবে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments