More
    HomeUncategorizedকেমন ভাবে শেষ হচ্ছে 'মিঠাই'? দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক!

    কেমন ভাবে শেষ হচ্ছে ‘মিঠাই’? দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক!

     

    এই দুনিয়ায় কোন কিছুই নিরন্তর নয়, যা শুরু হয়েছে তার অবসান হবেই। সেই নিয়ম মেনেই এবার প্রত্যাশিত সময়ের আগেই শেষ হয়ে যাচ্ছে জি বাংলার বহুল জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। তবে সমাপ্তির মূলে নেই রেটিং কিংবা টিআরপি। শোটি দীর্ঘদিন ধরে চলছে, তবে দর্শকদের কাছে নতুন কিছু আনার জন্য, বন্ধ হল ‘মিঠাই’ । ‘মিঠাই’ টিম আড়াই বছর আগে তাদের যাত্রা শুরু করেছিল এবং গতমাসের ৩১ তারিখ তাদের শেষ দিনের শুটিং শেষ করেছে। পরিকল্পনা অনুসারে ‘মিঠাই’ সম্প্রচারের শেষ দিন নির্ধারণ করা হয়েছিলো ১১ই জুন তবে তা আবার কমিয়ে করা হল ৯ই জুন। দর্শক থেকে কাস্ট সবাই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন।

     

    এই খবর শোনা মাত্র, অনেকেই ভাবছেন শেষ পর্বটি কেমন হবে! অনেকেই চেয়েছিলেন গল্পের উপসংহার একটা বড়সড় লিপ নিক যেখানে দেখা যেত মিষ্টি ও সাক্ষ্য বড় হয়ে গেছে, সব মিলিয়ে একটা ‘হ্যাপি এন্ডিং’। তবে সম্প্রচারের প্রথম দিন থেকেই দর্শকদের নানা টুইস্ট দিয়েছে ‘মিঠাই’, ব্যতিক্রম হয়নি এবারও। কিছু জিনিস এখনো দর্শকের কাছে রয়ে গিয়েছে রহস্যজনক, যেমন ধরুন মিঠাইয়ের আগুন থেকে বেঁচে ফিরে আসা।

     

    চূড়ান্ত দিনে, দেখা গেছে যে মিঠাই তার মাথায় ব্যান্ডেজ দিয়ে হাসপাতালের রোগীর পোশাক পরেছিলেন, যা ইঙ্গিত করে যে তিনি একটি বড় দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি মোদক পরিবারে ফিরে আসবেন এবং মিষ্টি দিয়ে তাকে স্বাগত জানাবেন তার পরিবার এমনটাই জানা গেছে। চিরকালের মিষ্টি বিদ্বেষী সিড, মিঠাইয়ের থেকে মিষ্টি তৈরি করতে শিখবে। গল্পটা এভাবেই শেষ হবে, কিন্তু পাশপাশি আরেকটা টুইস্টের ইঙ্গিতও দিয়েছেন লেখিকা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments