More
    Homeখবরকৌস্তভ বাগচী এবার মামলা দায়ের করলেন হাই কোর্টে

    কৌস্তভ বাগচী এবার মামলা দায়ের করলেন হাই কোর্টে

    Today Kolkata:- কৌস্তভ বাগচী এবার মামলা দায়ের করলেন হাই কোর্টে। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গত ৪ মার্চ মাঝরাতে কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীকে গ্রেপ্তার করেছিল বড়তলা থানার পুলিশ। কৌস্তভকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে ওইদিনই জামিন মেলে তাঁর। কৌস্তভের গ্রেপ্তারি নিয়ে রাজ্য রাজনীতির পারদ চড়েছে। বিরোধীদের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসার জেরেই এই গ্রেপ্তারি।

     

    যদিও সে কথা মানতে নারাজ রাজ্যের শাসকদল তৃণমূল বরং জামিন পাওয়ার পর তাঁকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। কৌস্তভ যদিও কোনওরকম ক্ষমা চাওয়ার পথে হাঁটেননি। বরং গোটা ঘটনার প্রতিবাদে তিনি নেড়া হয়েছিলেন তিনি। শপথ নিয়েছিলেন, যতদিন মমতা সরকারের পতন না হয়, ততদিন তিনি চুল রাখবেন না।এদিন মঙ্গলবার তিনি কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার বেঞ্চে মামলার অনুমতি চান। অনুমতি দেন বিচারপতি। বুধবার মামলার শুনানি হতে পারে।

    আরও পড়ুন – Santanu Banerjee শুরুতে কাঁধে ছিল মই ! যুব নেতা হওয়ার পর ভোল বদলায় শান্তনুর , তৃণমূল নেতা হয়ে ওঠেন ‘লাটসাহেব’ !

    উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গত ৪ মার্চ মাঝরাতে কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীকে গ্রেপ্তার করেছিল বড়তলা থানার পুলিশ। কৌস্তভকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে ওইদিনই জামিন মেলে তাঁর। কৌস্তভের গ্রেপ্তারি নিয়ে রাজ্য রাজনীতির পারদ চড়েছে। বিরোধীদের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসার জেরেই এই গ্রেপ্তারি।

     

    যদিও সে কথা মানতে নারাজ রাজ্যের শাসকদল তৃণমূল বরং জামিন পাওয়ার পর তাঁকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। কৌস্তভ যদিও কোনওরকম ক্ষমা চাওয়ার পথে হাঁটেননি। বরং গোটা ঘটনার প্রতিবাদে তিনি নেড়া হয়েছিলেন তিনি। শপথ নিয়েছিলেন, যতদিন মমতা সরকারের পতন না হয়, ততদিন তিনি চুল রাখবেন না। এদিন মঙ্গলবার তিনি কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার বেঞ্চে মামলার অনুমতি চান। অনুমতি দেন বিচারপতি। বুধবার মামলার শুনানি হতে পারে। মামলা দায়ের

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments