More
    HomeUncategorizedখুনের দায়ে ফেঁসে গেল নিপা! কী করবে মিঠাই

    খুনের দায়ে ফেঁসে গেল নিপা! কী করবে মিঠাই

    শেষ হয়ে এলে মিঠাইয়ের পথ চলা। একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে কিছু মাসের মধ্যেই। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুতে চললো মিঠাই। সৌমিতৃষা অভিনয়ের দক্ষতায় জনপ্রিয় করে মিঠাইকে। তবে শোনা যাচ্ছে চলতি মাসেই ইতির খাতায় নাম লেখাবে মিঠাই।

    তবে এই ধারাবাহিকের গল্প কিভাবে শেষ হবে তা নিয়ে রয়েছে সংশয়। মিঠাই সেস্কিঙে হবে নাকি মিঠাই অক্সিডের মিল হয়েই শেষ হবে এই ধারাবাহিক। তবে যতই শেষের দিকে এগোচ্ছে ততই গল্প ইন্টারেস্টিং হচ্ছে মিঠাইয়ের। বর্তমানে মিথের গল্পটি চলছে বিধায় ননদ নিপা ও রুদ্রকে নিয়ে।

    তাছাড়াও কিছুদিন আগেই মিঠাই তে এন্ট্রি নেয় অভিনেত্রী আইন্দ্রি রায়। যাকে দেখা যায় রোহিনির চরিত্রে অভিনয় করতে। যার দরুন মিটাই আর সিরের সম্পর্ক এক নতুন ছন্দ নিয়েছিল। এরপর আরো এক নতুন চরিত্রের আগমন ঘটে অভিনেত্রী গৌরী দত্তের মাধ্যমে। গৌরীকে এর আগে আলতা পরিম অপরাজিত ও ফুলকির মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।

    এরই মধ্যে খবর পাওয়া গেছে গৌরী আসবে রুদ্র ও নীপার মাঝে তাদের সংসার ভাঙার জন্য। এবং তারপরই দেখা যাবে নিপা ও রুদ্র সম্পর্কে খারাপ হতে। এরই মধ্যে নিপা ও রৌদ্রের জীবনে আসে আরও এক ঝড়। খুনের দায়ে ফেঁসে যায় নিপা। নিপা কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে?

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments