More
    Homeখবর"গভর্নর যাঁকে বলেছিলেন তিনিই শপথ নিচ্ছেন, তাহলে এত নাটক করার কী দরকার"...

    “গভর্নর যাঁকে বলেছিলেন তিনিই শপথ নিচ্ছেন, তাহলে এত নাটক করার কী দরকার” বললেন দিলীপ ঘোষ।

    Today Kolkata:- গভর্নর যাঁকে বলেছিলেন তিনিই শপথ নিচ্ছেন তাহলে এত নাটক করার কী দরকার ছিল ফালতু জটিলতায় পড়েন কেন ওনারা বাবুল সুপ্রিয়র শপথগ্রহণ সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আজ সকালে খড়গপুরে প্রাতর্ভ্রমণ ও চা চক্রে বেরিয়ে এ কথা বললেন দিলীপ ঘোষ। এছাড়াও দিনকে দিন বেড়ে চলা খড়্গপুরে চুরি ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় তিনি বলেন পুলিশ জানে কারা করছে। পুলিশ চাইলেই বন্ধ করতে পারবে। পুলিশিই বন্ধ করেছিল, পুলিশ চাইলে বন্ধ করতে পারে। তারা তো আকাশ থেকে পড়ছে না পাড়ার মধ্যে গিয়ে ছিনতাই করছে।এটা কী করে হতে পারে। যে টাকা নিয়ে আসছে তাঁর কাছে সাত লাখ টাকা আছে ব্যবসায়ীর কাছে এ কথা জানছে কী করে। এখানকার লোকেরাই সমস্ত খবর দিচ্ছে, পুলিশের সামনেই এসব হচ্ছে।পুলিশ জানে কারা করছে। তাহলে পুলিশ কেন বন্ধ করছে না।

    তার মানে সবার শেয়ার আছে মনে হচ্ছে।সেইজন্য খড়্গপুরের মানুষ শান্তিতে থাকতে চান আনেক খুন খারাপি দেখেছেন। অনেক দুষ্কৃতকারীকে দেখেছেন ওনারা। সেটা কেউ ভাবছে না, এখানে সবাই রাজনীতির কথা ভাবছে। নিজেদের কথা ভাবছে। আজ সকাকে খড়গপুরে প্রাতঃভ্রমণ ও চা চক্রে বেরিয়ে রাজ্যের অন্যান্য বিষয় সহ এই সকল বিষয়ে প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

    “গভর্নর যাঁকে বলেছিলেন তিনিই শপথ নিচ্ছেন, তাহলে এত নাটক করার কী দরকার” বললেন দিলীপ ঘোষ।

    MORE NEWS – দুই শতাধিক বছরের প্রাচীন শিব মন্দিরে দুঃসাহসিক চুরি।

    Today Kolkata:- প্রায় দুই শতাধিক বছরের প্রাচীন শিব মন্দিরে দুঃসাহসিক চুরি। লোপাট সোনার হার থেকে শুরু করে প্রচুর সোনা রুপোর মুল্যবান প্রচুর অলঙ্কার। লোপাট প্রায় হাজার পঞ্চাশেক টাকা। এমনকি চুরি প্রাচীন বহু মূল্যবান বড় ঘন্টা। তীব্র উত্তেজনা মালদার হরিশ্চন্দ্রপুরের সংগঠন পাড়া এলাকার শিব মন্দির এলাকায়। ক্ষোভে ফুঁসছে স্থানীয় বাসিন্দারা। এই নিয়ে এলাকায় সম্প্রতি অন্তত চারটি মন্দিরে গয়না ও টাকা চুরি হল। পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। এলাকাবাসী ও মন্দির কর্তৃপক্ষের দাবি, এলদল মাদকাসক্ত যুবকের দৌরাত্ম ক্রমেই বেড়ে চলেছে। এলাকাতে ছিনতাই, চুরি, ডাকাতির ঘটনা বাড়ছে।প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট, ব্রাউন সুগার নিচ্ছে তাঁরা। নেশার টাকা জোগাতে, CONTINUE READING

    প্রাপ্ত বয়স্কদের ন্যাশনাল অ্যাথলেটিকস মিট হেঁটে সোনা জিতলেন মালদার গৃহবধূ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments