More
    Homeখবরগাজোল ব্লক ডি ওয়াই এফ আই লোকাল কমিটির উদ্যোগে একটি মিছিল অনুষ্ঠিত...

    গাজোল ব্লক ডি ওয়াই এফ আই লোকাল কমিটির উদ্যোগে একটি মিছিল অনুষ্ঠিত হয় সোমবার সন্ধ্যায়।

    মালদাঃ– গাজোল ব্লক ডি ওয়াই এফ আই লোকাল কমিটির উদ্যোগে, গাজোল শহরের একটি মিছিল অনুষ্ঠিত হয় সোমবার সন্ধ্যায়। তারা প্রথমে গাজোল শহরের প্রমোদ দাশগুপ্ত ভবন তাদের কার্যালয়ে জমায়েত হন সেখান থেকে মিছিল শুরু করে গাজোল শহর পরিক্রমা করে আবার এখানে এসে মিছিল শেষ হয়। উপস্থিত ছিলেন গাজোল ব্লক ডিওয়াইএফআই সম্পাদক জিসান আহমেদ প্রাক্তন বিধায়ক সাধু টুডু, মোশারফ হোসেন সুজিত দাস, মুক্তার আলীসহ অন্যান্য নেতৃত্ব। জিসান আহমেদ বলেন আমাদের সর্বভারতীয় 21 তম সম্মেলন অনুষ্ঠিত হবে কলকাতায় সে সম্মেলনকে সফল করার লক্ষে এছাড়াও রাজ্যে খুন নারী নির্যাতন দরষন দিন দিন বেড়ে চলেছে লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে যুবকদের কর্মসংস্থানের দাবিতে আজ আমাদের এই মিছিল অনুষ্ঠিত হয়। আমরা এই মিছিলে ব্যাপকভাবে সাড়া পেয়েছি।

    গাজোল ব্লক ডি ওয়াই এফ আই লোকাল কমিটির উদ্যোগে একটি মিছিল অনুষ্ঠিত হয় সোমবার সন্ধ্যায়।

    MORE NEWS – অশনি বিপর্যয় মোকাবিলায় সতর্ক বাঁকুড়া জেলা প্রশাসনও।

    Today Kolkata:- অশনির জেরে আজ সকাল থেকে কলকাতা সহ বিভিন্ন জেলায় বৃষ্টি শুরু হয়েছে। বাঁকুড়া জেলায় ঝড়ের পূর্বাভাষ না থাকলেও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। অশনির জেরে ভারী বৃষ্টি হলে সেক্ষেত্রে বাঁকুড়া জেলাতেও তৈরী হতে পারে বিপর্যয়ের মতো পরিস্থিতি। আর সেকথা চিন্তা করে আগে থেকেই তৈরী রাখা হচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। বাঁকুড়া জেলার তিনটি মহকুমায় বিপর্যয় মোকাবিলা বাহিনীর তিনটি দলকে তৈরী থাকতে বলা হয়েছে। বাঁকুড়া সদর মহকুমায় বিপর্যয় মোকাবিলার জন্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর মোট ২৪ জন কর্মী এখন সেরে নিচ্ছেন শেষ মূহুর্তের প্রস্তুতি। গাছ কাটা করাত থেকে শুরু করে স্পিড বোট সহ উদ্ধারকাজের জন্য ব্যবহৃত সমস্ত যন্ত্রপাতি ও সরঞ্জাম ঠিকমতো কাজ করছে কিনা তা পরীক্ষা করে নিচ্ছেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা। CONTINUE READING

    মালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটি।

    ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত জগতে নক্ষত্র পতন ঘটল, চলে গেলেন প্রখ্যাত সন্তুর শিল্পী শিব কুমার শর্মা।

    মাননীয়া মুখ্যমন্ত্রীর নির্দেশে বর্ষাকালে ঝড়-বৃষ্টির কথা মাথায় রেখে প্রেস বিজ্ঞপ্তি।

    ফের উত্তপ্ত উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার ভদ্রকালী এলাকা।

    ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘অশনি’।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments