More
    Homeরাজনৈতিকগোটা মন্ত্রীসভার পদত্যাগ দাবি, বিরোধী বিক্ষোভে শিক্ষক নিয়োগ দুর্নীতির আঁচে তপ্ত বিধানসভা।

    গোটা মন্ত্রীসভার পদত্যাগ দাবি, বিরোধী বিক্ষোভে শিক্ষক নিয়োগ দুর্নীতির আঁচে তপ্ত বিধানসভা।

    Today Kolkata:- শিক্ষক নিয়োগ দুর্নীতি আঁচে এবার তপ্ত বিধানসভা। অতিরিক্ত শূন্যপদ তৈরি করে ‘অযোগ্য’দের চাকরি দেওয়া হল কেন? এসএসসি মামলায় এই প্রশ্ন তুলেছে হাই কোর্ট। জবাবও চাওয়া হয়েছে। এবার সেই একই ইস্যু নিয়ে বিধানসভায় সরকার বিরোধিতায় নামল বিরোধী দল। সোমবার বিধনাসভায় এই সংক্রান্ত মুলতুবি প্রস্তাব আনতেই স্পিকার তা খারিজ করে দেন। ‘বিচারাধীন বিষয় আলোচনা নয়’, এই মর্মে শুভেন্দু অধিকারী , মনোজ টিজ্ঞাদের প্রস্তাব খারিজ করে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। তারপর ওয়াকআউট করে বেরিয়ে আসে বিজেপি। গোটা ক্যাবিনেটের জেল দাবি করেন বিরোধী দলনেতা। গ্রেপ্তার হওয়া নেতা-মন্ত্রীদের নাম করে চলে স্লোগান।

    গোটা মন্ত্রীসভার পদত্যাগ দাবি , বিরোধী বিক্ষোভে শিক্ষক নিয়োগ দুর্নীতির আঁচে তপ্ত বিধানসভা

    Dargiling দার্জিলিং এল জি এন এল এফ নেতার বাড়ি ভাঙচুর দোষী সাব্যস্ত করলো স্পেশাল কোর্টের বিচারপতি।

    সোমবার অতিরিক্ত শূন্যপদ তৈরি করে শিক্ষক নিয়োগ মামলা নিয়ে সরব হলেন শুভেন্দু অধিকারী-সহ বিরোধী বিধায়করা। তাঁরা আলোচনার জন্য মুলতুবি প্রস্তাব আনেন। কিন্তু স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সেই প্রস্তাব খারিজ করে দেন। তিনি সাফ জানান, এগুলি বিচারাধীন বিষয়। তা নিয়ে কোনও আলোচনা করা যাবে না। এরপরই ক্ষুব্ধ হয়ে ওঠেন বিরোধীরা। তাঁরা ওয়াকআউট করে অধিবেশন কক্ষ থেকে বেরিয়ে যান। সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী দাবি করেন, ”গোটা ক্যাবিনেটের পদত্যাগ চাই, জেল চাই। মন্ত্রিসভা তো বিধানসভার কাছে দায়বদ্ধ। যদিও অবৈধ নিয়োগ নিয়ে কেউ বলেন, মন্ত্রিসভার সুপারিশ অনুযায়ী অতিরিক্ত শূন্যপদ তৈরি করা হয়েছিল, তাহলে তার দায় তো মন্ত্রিসভাকে নিতেই হবে।”

    গোটা মন্ত্রীসভার পদত্যাগ দাবি, বিরোধী বিক্ষোভে শিক্ষক নিয়োগ দুর্নীতির আঁচে তপ্ত বিধানসভা।

    রাজ্যের কোষাগারে স্বস্তি , ‘জিএসটি ক্ষতিপূরণ’ বাবদ ৮১৪ কোটি টাকা রাজ্যকে দিল কেন্দ্রীয় সরকার।

    ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য।

    MORE NEWS – ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি, হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত।

    হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা। জলপাইগুড়ির টোপা মারির বাসিন্দা এক যুবককে গ্রেপ্তার করল জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ। ধৃতকে রবিবার তোলা হবে আদালতে। জলপাইগুড়ি শহরের বাসিন্দা ওই যুবতীর বিয়ে প্রায় আসন্ন। গোটা পরিবার বিয়ের আয়োজনে ব্যস্ত। তারই মাঝে পরিবারের হাতে এসে পৌঁছয় গোপন চিঠি। ওই গোপন চিঠিতে লেখা প্রায় প্রত্যেক লাইনেই হুমকির সুর। ওই হুমকি চিঠির বয়ান অনুযায়ী নির্দিষ্ট ঠিকানায় ৫০ হাজার টাকা পৌঁছে দেওয়ার কথা বলা হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments