More
    Homeরাজ্যঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি, হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা...

    ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি, হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত।

    Today Kolkata:- হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা। জলপাইগুড়ির টোপা মারির বাসিন্দা এক যুবককে গ্রেপ্তার করল জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ। ধৃতকে রবিবার তোলা হবে আদালতে। জলপাইগুড়ি শহরের বাসিন্দা ওই যুবতীর বিয়ে প্রায় আসন্ন। গোটা পরিবার বিয়ের আয়োজনে ব্যস্ত। তারই মাঝে পরিবারের হাতে এসে পৌঁছয় গোপন চিঠি। ওই গোপন চিঠিতে লেখা প্রায় প্রত্যেক লাইনেই হুমকির সুর। ওই হুমকি চিঠির বয়ান অনুযায়ী নির্দিষ্ট ঠিকানায় ৫০ হাজার টাকা পৌঁছে দেওয়ার কথা বলা হয়েছে। টাকা নির্দিষ্ট জায়গায় পৌঁছে না দিলে হবু কনের ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

    ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি , হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা , গ্রেপ্তার অভিযুক্ত

    কোচিং সেন্টারে ছাত্রীকে যৌন হেনস্তা ! ঠাকুরপুকুরে গ্রেপ্তার শিক্ষক

    পুলিশ সূত্রে খবর , প্রথমে নিজের অপরাধ কবুল করতে চায়নি অভিযুক্ত। তবে টানা পুলিশি জেরায় আর নিজেকে সামলে রাখতে পারেনি সে। নিজের অপরাধ কবুল করে। যুবক জানায় হবু কনে তার পূর্ব পরিচিত। এক সময়ের স্কুলের বান্ধবী। তার কাছে তরুণীর ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি নেই। শুধুমাত্র কিছু নগদ টাকা লাভের আশায় মিথ্যে নাটক সাজিয়েছিল। পুলিশ অভিযুক্তের বয়ানে হতবাক। ধৃতকে রবিবারই জলপাইগুড়ি আদালতে তোলা হবে। অবশেষে প্রকৃত সত্য সামনে আসায় হাঁফ ছেড়ে বেঁচেছেন ওই তরুণী।

    ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের হুমকি, হবু কনের পরিবারকে হুমকি চিঠি দিয়ে টাকা আদায়ের চেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত।

    রাজ্যের কোষাগারে স্বস্তি , ‘জিএসটি ক্ষতিপূরণ’ বাবদ ৮১৪ কোটি টাকা রাজ্যকে দিল কেন্দ্রীয় সরকার।

    প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে , পুণের হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৭৭ বছরের অভিনেতা।

    MORE NEWS – হাওড়া-বর্ধমান কর্ড লাইনে কাজ, ট্রেন বাতলে যাত্রী ভোগান্তির আশঙ্কা।

    রেল লাইনে কাজের জন্য বাতিল বহু ট্রেন। সোমবার সপ্তাহের কাজের দিনের শুরু থেকে শুক্রবার পর্যন্ত বর্ধমান হাওড়া কর্ড লাইনের বেশির ভাগ লোকাল বাতিল করা হয়েছে। চন্দনপুর শাখায় চতুর্থ লাইন বসানোর কাজ চলছে। মূলত সেই কারণেই এই কয়েকদিন কয়েকটি ট্রেন চলাচল বন্ধ রাখা হচ্ছে। এর ফলে যাত্রীদের যে চরম দুর্ভোগ পোহাতে হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। রেল সূত্রে জানা গিয়েছে, এই কাজের জন্য প্রতিদিন ৪২ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। এছাড়া শিয়ালদহ থেকে কর্ড লাইন হয়ে চলাচল করে এমন কয়েকটি ট্রেনও বাতিল করা হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments