More
    HomeUncategorizedচর্চিত প্রেমিককে অন্য নায়িকা জড়িয়ে ধরতেই চটে লাল শেহনাজ! দেখুন ভাইরাল ভিডিও 

    চর্চিত প্রেমিককে অন্য নায়িকা জড়িয়ে ধরতেই চটে লাল শেহনাজ! দেখুন ভাইরাল ভিডিও 

     

     

    ‘বিগ বস’ এর ১৩তম সিজনে শেহনাজ গিল প্রথম বারের মতো উপস্থিত হন। ২০১৯ সালে, এই টেলিভিশন সিতার সিদ্ধার্থ শুক্লা এর সঙ্গে সম্পৃক্ত হলেন শেহনাজ। তাদের মধ্যে একটি গভীর বন্ধুত্ব এবং প্রেম উদ্ভূত হয়েছে। যদিও তাঁদের প্রেমের কথায় কোনও সিলমোহর করার চেষ্টা হয়নি।

     

    সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু পরে, শেহনাজ একটি সম্পূর্ণ পরিবর্তিত জীবনে প্রবেশ করেছিলেন। শেহনাজ প্রাথমিকভাবে সংশ্লিষ্ট ছিলেন সিদ্ধার্থের সঙ্গে এবং এই আহ্বানটি অত্যন্ত আকস্মিক এবং দুর্ভাগ্যজনক ছিল। তারপর থেকে শেহনাজ মুখোমুখি হয়েছেন কাজের জন্যে এবং এখন তিনি রিয়ালিটি টেলিভিশন স্টার হিসাবে অতিধিক ধ্যান দিচ্ছেন। শোনা যাচ্ছে যে, নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে শেহনাজ় পরিচয় করেছেন কাজের সূত্রে। প্রশংসা রইল যে, সিদ্ধার্থের বিদায়ের এত দিন পরে শেহনাজ় আবারও প্রেমে নিজেকে আরও সুযোগ দিতে চান।

     

     

    তবে চোখের সামনেই যদি সিদ্ধার্থ অন্য নারীকে জড়িয়ে ধরেন, তা হলে?

    সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে নবাগতা অভিনেত্রী পলক তিওয়ারি মঞ্চে উঠে প্রথমে শেহনাজ়কে ও তার পর রাঘব জুয়ালকে জড়িয়ে ধরেছেন। এই অভিব্যক্তি দেখে শেহনাজ় চটে লাল হয়ে উঠেছেন। প্রেমিক সম্পর্কে এই ঘটনা সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments