More
    Homeখবরচাঁদে দাগ থাকতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায় নিষ্কলুষ! ফিরহাদ

    চাঁদে দাগ থাকতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায় নিষ্কলুষ! ফিরহাদ

    Today Kolkata:- চাঁদে দাগ থাকতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায় নিষ্কলুষ! ফিরহাদ। মঙ্গলবার নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, ইডির দাবি সাড়ে তিনশো কোটির দুর্নীতি হয়েছে। টাকা নিয়ে চাকরি দেওয়া হয়েছে, ভাবতেও পারি না! কিন্তু এটা সত্যিই আমাদের সবার কাছে লজ্জার। তবে টাকা নিয়ে চাকরি এখনও কোর্টে প্রমাণ হয়নি। যতক্ষণ না চার্জশিট হচ্ছে, ততক্ষণ মিডিয়া ট্রায়াল করে লাভ নেই।

     

    ফিরহাদ বলেন, সত্যি বলতে কি, এই পার্থদাকে আমি চিনি না। এই পার্থদা আমার কাছে নতুন। আমি স্বপ্নেও ভাবিনি কেউ টাকা নিয়ে চাকরি দেবে। আমি তো অনেকদিন একসঙ্গে কাজ করেছি। আমরা চাই পার্টির ছেলেদের চাকরি হোক। বেকার ছেলেদের চাকরি হোক। কিন্তু অন্যের চাকরি কেড়ে নিয়ে নয়। পার্থ চট্টোপাধ্যায় বারবার দলের সমর্থনে মুখ খুলছেন। তবে তিনি কি দলের সঙ্গেই আছেন?

    আরও পড়ুন – দেব-বনি-সোহম থেকে মিমি-প্রিয়াঙ্কা-সায়নী! প্রমাণ মিলছে শান্তনুর ঘনিষ্ঠ যোগাযোগের সপক্ষে

    তা নিয়ে অবশ্য কিছু বলতে চাননি ফিরহাদ। তিনি বলেন, এই ঘটনার পর পার্টি এ বিষয়ে আর কোনো মিটিংয়ে বসেনি। পরে দেখা যাবে। শুক্রবার বৈঠক আছে। আমরা দলের একনিষ্ঠ সৈনিক। আমাদের নেত্রী যা নির্দেশ দেবেন আমরা মেনে চলব। ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে সততার প্রতীক আখ্যা দিলেন ফিরহাদ। তিনি বলেন, চাঁদে দাগ থাকতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনো দাগ নেই। কোনো অন্যায় তিনি করতে পারেন না।

     

    কাউকে বিশ্বাস করা অন্যায় নয়। বিশ্বাস করা ভুল নয়।কাউকে বিশ্বাস করে যদি কেউ ঠকে যান, তবু বিশ্বাস করতে হবে। ফিরহাদ হাকিমের কথায়, এত বড় দল বিশ্বাস ছাড়া চালানো যায় না। বিশ্বাস রাখতেই হবে। মমতা বন্দ্যোপাধ্যায় বিশ্বাস করেছিলেন। আমরা আজীবন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই থাকব। মমতা বন্দ্যোপাধ্যায়ই আমাদের চালিকাশক্তি। শুভেন্দু অধিকারী সম্প্রতি বলেছেন, এবার বেঙ্গল ফাইলস হবে।

     

    প্রতিক্রিয়ায় ফিরহাদ হাকিম বলেন, এগুলো বেকার কথা। এ রাজ্য কোনোদিন কাশ্মীর হবে না। এ রাজ্য দেশের অবিচ্ছেদ্য অংশ। সকল রাজ্যবাসী ভারতীয় হিসেবে গর্বিত। বিভেদ সৃষ্টি করে ফাইল ফাইল বলে চেঁচিয়ে লাভ হবে না। আসলে এদের মনের মধ্যে বিভেদ আছে। বাংলার শাসকদল দুর্নীতিতে নিমজ্জিত বলে বিরোধীরা কটাক্ষ করছেন। ফিরহাদ হাকিম এ প্রসঙ্গে বলেন, এই দুর্নীতির দলের নয়।  চাঁদে দাগ

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments