More
    Homeখবরচারটি রাজ্যে বিজেপি পুনরায় সরকার গঠন করতে চলেছে শান্তিপুরের রাজপথে বিজয় মিছিলের...

    চারটি রাজ্যে বিজেপি পুনরায় সরকার গঠন করতে চলেছে শান্তিপুরের রাজপথে বিজয় মিছিলের মধ্যে দিয়ে উচ্ছ্বাস বিজেপি কর্মী সমর্থকদের।

    Today Kolkata :- পাঁচটি রাজ্যের নির্বাচনের মধ্যে মধ্যে চারটি রাজ্যে বিজেপি ব্যাপক ভোটে জয়যুক্ত হয়েছে, তারি কারণে শান্তিপুরের রাজপথে বিজয় মিছিল বিজেপির। শুক্রবার সন্ধ্যায় শান্তিপুর ডাকঘর বাস স্ট্যান্ড থেকে এই বিজয় মিছিল শুরু করে বিজেপি, শেষ হয় শান্তিপুর স্টেশন সংলগ্ন গোলপার্ক মোড়ে। বিজেপির বিজয় মিছিলের মধ্য দিয়ে বিজেপি নেতৃত্বের দাবি, গত ৭ তারিখ ভারতবর্ষের পাঁচটি রাজ্যের নির্বাচন শেষ হয়েছে। ১০ তারিখে নির্বাচনী ফলাফল ঘোষণা অনুযায়ী চারটি রাজ্যে বিজেপি বিপুল ভোটে জয়যুক্ত হয়েছে। যেমন উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, মনিপুর, এবং গোয়া। এই নির্বাচনে এ রাজ্যের মতো ভোট লুট হয়নি, খুন হয়নি, কোথাও রক্ত ঝরেনি, গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচন হয়েছে। মানুষ নির্বিঘ্নে তাদের মতামত অনুযায়ী ভোট দিয়ে ভারতীয় জনতা পার্টি কে জিতেছে।

    এ রাজ্যের পৌর নির্বাচনে যেভাবে তৃণমূল বুথ দখল করেছে, ছাপ্পা করেছে, বিজেপি কর্মীদের মারধর করেছে, গণতন্ত্রকে হরণ করেছে তৃণমূল এর জবাব বাংলার মানুষ দেবে। তাই চারটি রাজ্যে ভারতীয় জনতা পার্টি পুনরায় সরকার গঠন করতে চলেছে, সেই কারণে শান্তিপুর বিজিবির পক্ষ থেকে এই বিজয় মিছিলটি করা হয়। এদিন এই বিজয় মিছিলে পা মেলাতে দেখা গেল শান্তিপুরের একাধিক বিজেপি নেতৃত্ব সহ কয়েকশো বিজেপি কর্মী সমর্থক কে।

    চারটি রাজ্যে বিজেপি পুনরায় সরকার গঠন করতে চলেছে শান্তিপুরের রাজপথে বিজয় মিছিলের মধ্যে দিয়ে উচ্ছ্বাস বিজেপি কর্মী সমর্থকদের।

    MORE NEWS – উত্তরপ্রদেশে বিজেপির জয় উল্লাস হাওড়ায় পালন করলেন বিজেপি কর্মী সমর্থক।

    উত্তরপ্রদেশে বিজেপি সবচেয়ে বেশি সংখ্যায় এগিয়ে রয়েছে ও এমনটাই আশা যে উত্তরপ্রদেশে আবার দ্বিতীয় দফার জন্য যোগী নতুন রূপে সরকার গঠন করবেন। কয়েকটি রাজ্য বিধানসভায় বিজেপি ভালো ফল হবার খুশিতে হাওড়া জেলা বিজেপি কর্মী-সমর্থক। উড়িয়া পাড়া ও বাঁধা ঘাট এলাকায় উৎসাহ পালন করেছেন। বাজি ফাটিয়ে, গান গেয়ে, মুখ মিষ্টি করিয়েও এক অপরকে গুলাল মেখে। যদিও 2021 পশ্চিমবাংলা বিধানসভায় বিজেপি তৃণমূলের কাছে পরাজয় হয়েছে। তা সত্য বিজেপি কর্মীদের মধ্যে এখনো পশ্চিমবাংলায় আশা রয়েছে যে, তারা আগামী দিনে পশ্চিমবাংলায় বিজেপি নেতৃত্বের সরকার গঠন করবেন। তাই তারা আজ বিজয় উল্লাস পালন করলেন। CONTINUE READING

    মঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর এক ছাত্রী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments