More
    Homeখবরচিতাবাঘের সাথে একাই লড়াই করে পরিবারের 6 সদস্যের প্রাণ বাঁচালো বাড়ির পোষা...

    চিতাবাঘের সাথে একাই লড়াই করে পরিবারের 6 সদস্যের প্রাণ বাঁচালো বাড়ির পোষা সারমেয়।

    উদয়পুর, ঝাড়খন্ড, 04/05/2022:- চিতাবাঘের সাথে একাই লড়াই করে পরিবারের 6 সদস্যের প্রাণ বাঁচালো বাড়ির পোষা সারমেয়। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের উদয়পুর জেলার সলুম্বর বন রেঞ্জ গ্রাম পঞ্চায়েতের শম্ভু গিরি গোস্বামীর বাড়িতে। কিছুদিন থেকেই এই গ্রামে গভীর রাতের অন্ধকারে চিতাবাঘের আনাগোনা হচ্ছিল বলে বন দপ্তরের কাছে খবর ছিলই। গ্রামবাসীরাও উদ্বিগ্ন ছিল। গতকাল রাতে শম্ভু গিরি গোস্বামীর পরিবারের সদস্যেরা ঘুমোতে চলে যান রাত একটু বাড়তেই। ঠিক রাত্রি সাড়ে বারোটা নাগাদ ঐ বাড়িতে হানা দেয় চিতাবাঘ। বাড়ির পোষা কুকুরটি তখন বাড়ির আঙিনায় ঘুমোচ্ছিল। চিতাবাঘ দেখেই সে প্রবলভাবে চীৎকার জুড়ে দেয়। ঐ পরিবারের সদস্যেরা তখন বুঝে যান বাড়িতে চিতাবাঘ এসেছে। পরিবারের ছয় সদস্যই দ্রুত নিরাপদ জায়গায় লুকিয়ে পড়ে তুমুল চীৎকার কর্তে থাকেন।

    এদিকে কাউকে না পেয়ে বাড়ির পোষা কুকুরটিকেই আক্রমণ করে বসে চিতাবাঘটি। কিন্তু চিতাকে অবাক করে প্রচণ্ড পরাক্রমের সাথে যুদ্ধে অবতীর্ণ হয় কুকুরটি। কেউই কাউকে ছাড়বে না, এমন পরিস্থিতি টাড়ি হয়। টানা 15 মিনিট চিতাবাঘের সাথে যুদ্ধ চালিয়ে যায় ঐ সারমেয়। শেষমেশ গ্রামবাসীরাও এসে পড়েন, আর রণে ভঙ্গ দিয়ে এলাকা থেকে পালায় ঐ চিতাবাঘটি। পোষা কুকুরের বীর বিক্রমে বেঁচে গেল ছয়টি প্রাণ। কুকুরটি অবশ্য মারাত্মক আহত হয়েছে। চিতাবাঘের দাঁত তার মুখে বসে গিয়েছে। একজন পশু চিকিৎসক তার চিকিৎসা করছেন। তিনিও বলেছেন কুকুরটির অবস্থা সঙ্কটজনক। বন দপ্তর চিতাবাঘটিকে ধরার চেষ্টা চালাচ্ছে।

    চিতাবাঘের সাথে একাই লড়াই করে পরিবারের 6 সদস্যের প্রাণ বাঁচালো বাড়ির পোষা সারমেয়।

    MORE NEWS – বহরমপুরে ছাত্রী খুনের ঘটনায় ধৃত সুশান্ত চৌধুরীকে মুর্শিদাবাদ জেলা আদালতে পেশ করল পুলিশ।

    Today Kolkata:- মুর্শিদাবাদ জেলা সদরে বহরমপুরে সোমবারের দিন সন্ধ্যায় জনসম্মুখে সুতপা চৌধুরী নামের এক কলেজছাত্রীকে খুন করে সুশান্ত চৌধুরী নামের এক যুবক। ধৃত সুশান্ত চৌধুরীকে গতকালি মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এলাকায় মালদা গামী একটি বাস থেকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে মঙ্গলবার এর দিন মুর্শিদাবাদ জেলা আদালতে পেশ করল বহরমপুর থানার পুলিশ প্রশাসন। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারাই মামলা রুজু করা হয়েছে। মৃত সুতপা চৌধুরী ও ধৃত সুশান্ত চৌধুরীর বাড়ি মালদা জেলায়। জানা গিয়েছে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল আর সেই প্রেমের সম্পর্কে চিড় ধরায় সুতপা চৌধুরীকে নৃশংসভাবে খুন করে সুশান্ত চৌধুরী। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments