More
    Homeঅফবিটচোখের পরীক্ষা : এই জঙ্গলের মধ্যে একটি হরিণ লুকিয়ে আছে, কেবলমাত্র বুদ্ধি...

    চোখের পরীক্ষা : এই জঙ্গলের মধ্যে একটি হরিণ লুকিয়ে আছে, কেবলমাত্র বুদ্ধি ও উচ্চ দৃষ্টি সম্পন্ন ব্যক্তিরাই এই ধাঁধার উত্তর দিতে সক্ষম

    হরিণ হল বনের সবথেকে সুন্দর প্রাণী। দুর্দান্ত এই প্রাণীটিকে দেখলে এমনিতেই মন ভালো হয়ে যায়। তবে হরিণ শিকার বন্ধ হয়ে যাওয়ার কারণে হরিনের পরিমান আমাদের দেশে বেড়ে গেছে।

    আজকের প্রতিবেদনে সেই হরিনের ধাঁধা নিয়েই আপনাদের সামনে হাজির হয়েছি। যেখানে বনের মধ্যে থেকে আপনাকে একটি হরিনকে খুঁজে বের করতে হবে।

    প্রথমে ফটোতে দেখুন বনের মধ্যে অনেক গাছ পালা দেখা যাচ্ছে। কোনো প্রাণী দেখা না গেলেও ফটোর মধ্যে একটি হরিণ লুকিয়ে আছে, আর তাকে আপনাকে অবিলম্বে খুঁজে বের করতে হবে। যদি এই হরিণটিকে খুঁজে না পান তাহলে মানতেই হবে আপনার দৃষ্টি শক্তি খুবই দুর্বল। তবে চিন্তা করার কিছু নেই উত্তর দেওয়ার জন্য আপনাকে নির্দিষ্ট সময় দেওয়া হবে।

    এই দুর্দান্ত ধাঁধাটির সঠিক উত্তর খুঁজে বের করার জন্য আপনাকে ১০ সেকেন্ড সময় দেওয়া হবে। আপনার নির্দিষ্ট সময় এখন থেকে শুরু হলো। সময় এগিয়ে চলেছে তাই আপনিও তাড়াতাড়ি উত্তর দেওয়ার চেষ্টা করুন। এখনও পর্যন্ত মাত্র ৩% মানুষ এই প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরেছেন।

    তাহলে আপনিও পারলেন না এই প্রশ্নের সঠিক উত্তর দিতে। চলুন আমরা জানিয়ে দিচ্ছি। প্রথমে ফটোতে ভালো করে দেখুন আদতে কিন্তু কোনো জ্বলজ্যান্ত হরিণ নেই। গাছের ছায়া এমনভাবে মাটিতে পড়েছে যার ফলে হরিনের শিঙ ও মুখ মনে হচ্ছে। বুদ্ধি ও উচ্চ দৃষ্টি না থাকলে আপনি কোনো মতেই এই ধরণের প্রশ্নের উত্তর দিতে পারবেন না। আজকের ধাঁধাটি আপনাদের ভালো লাগলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments