More
    Homeঅনান্যচোখে দিলেই বাজবে গান, Corseca লঞ্চ করল আশ্চর্য Sunglass।

    চোখে দিলেই বাজবে গান, Corseca লঞ্চ করল আশ্চর্য Sunglass।

    Today Kolkata:- ৮ থেকে ৮০ অধিকাংশ মানুষই সানগ্লাস (Sunglass) পরতে পছন্দ করেন। আর ঘুরতে গেলে তো কোন কথাই নেই। ফাটাফাটি সাজের সঙ্গে বাহারি রোদচশমা। পছন্দের সেই চশমা যদি সুপারস্মার্ট হয়, তবে কেমন হয় বলুন তো? ধরুন, চশমা চোখে দিতেই আপনার কানে বেজে উঠল গান। ভাবছেন তো এসব কোনও ফ্যান্টাসি সিনেমার গল্প বলা হচ্ছে?
    না, মোটেই তা নয়। আসলে Corseca আপনার জন্য নিয়ে এল তাক লাগানো সুপার স্মার্ট সানগ্লাস (Sunglass)। সম্প্রতি Corseca লঞ্চ করেছে তাদের Skyraptor সিরিজের এমনই আকর্ষনীয় সানগ্লাস। যা চোখে পড়লেই বেজে উঠবে আপনার মনপসন্দ গান। যা নিয়ে তরুণ প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

    সংস্থা জানিয়েছে, Skyraptor ও Skyraptor Pro-তে ইনস্টল করা হয়েছে ওপেন-ইয়ার স্পিকার। যা কানেক্ট করা যাবে আপনার স্মার্টফোনটির (Smartphone) সঙ্গে। অর্থাৎ রাস্তা দিয়ে চলতে চলতে এখন সূর্যের অতি বেগুনি রশ্মির হাত থেকে সুরক্ষার পাশাপাশি মনের মতন গান (Song) শুনতে পারবেন। তাও আবার একেবারে বিনামূল্যেই। মাঝেমধ্যেই এমন নিত্যনতুন আকর্ষণীয় জিনিস বাজারে লঞ্চ করে এই সংস্থা। গত বছরই তারা বাজারে এনেছিল Ray K’anabis সিরিজের স্মার্টওয়াচ। যেখানে ছিল বিশেষ ব্লুটুথ কলিংয়ের ফিচার। দারুণ জনপ্রিয়তা পেয়েছিল সেই স্মার্টওয়াচ। এবারে তাদের বিশেষ আকর্ষণ Skyraptor সিরিজের এই Smart চশমা।

    চোখে দিলেই বাজবে গান, Corseca লঞ্চ করল আশ্চর্য Sunglass।

    মাসিক আর কত, অনুরাগীর প্রশ্নের উত্তরে যা জানালেন শাহরুখ।

    অভিনব এই চশমাগুলি তৈরি হয়েছে উন্নত মানের ABS প্লাস্টিক দিয়ে। যে কোনও আকারের মুখে বসবে বলে দাবি নির্মাতাদের। হেডফোনের ডিজাইন ওপেন এয়ার হওয়ায় আশপাশের শব্দও অনায়াসেই আপনার কানে পৌঁছাবে। ফলে রাস্তাঘাটে পরার জন্য একেবারে আদর্শ এই চশমা। এমনটাই দাবি করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। আর আকর্ষণীয় বিষয় হল, স্পিকারের সঙ্গে সঙ্গে রয়েছে মাইক্রোফোনও। তাই প্রয়োজনে ওই সানগ্লাসের মাধ্যমে জরুরি ফোনালাপও সারতে পারবেন। সংস্থার দাবি, গান শোনা, সিনেমা দেখা, এমনকী গেম খেলার জন্যও জুড়ি মেলা ভার এই চশমার সাউন্ড সিস্টেমের। আবার চশমা হিসেবেও এর জবার নেই। এই স্মার্ট চশমায় রয়েছে UV400 lenses।

    যা ৯৯ শতাংশ UVA ও UVB রশ্মি আটকাতে পারে। এমনকী টিভি, মোবাইল বা কম্পিউটার স্ক্রিনের ব্লু রশ্মি থেকেও আপনার চোখকে 35 শতাংশ পর্যন্ত সুরক্ষিত রাখবে এই স্মার্ট রোদচশমা। কত দাম বাহারি এই রোদচশমার? এত স্পেসিফিকেশন সত্ত্বেও এই চশমার দাম এমন কিছু আহামরি নয়। মধ্যবিত্তের সীমার মধ্যেই মিলবে সকলের বিশেষ করে তরুণ প্রজন্মের পছন্দের এই রোদচশমা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments