More
    Homeসিনে দুনিয়াজল্পনার অবসান! আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভিকি-ক্যাট জুটি

    জল্পনার অবসান! আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভিকি-ক্যাট জুটি

    সব জল্পনার অবসান ঘটলো আজ। বিয়ে করলেন ভিকি-ক্যাট জুটি। আজ তারা আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।বলিউডে জোর খবর যে, রাজস্থানের সোয়াই মাধোপুরে সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন বলিউডের সেলিব্রিটি জুটি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)

    জল্পনার অবসান! আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভিকি-ক্যাট জুটি

    Read More-ফি মেটাতে না পারলেও পড়ুয়াদের পরীক্ষায় বসতে দিতে হবে স্কুল কর্তৃপক্ষকে: হাইকোর্ট

    ৭ থেকে ৯ ডিসেম্বর বসার কথা আনুষ্ঠানিক বিয়ের আসর ।আর তারই মধ্যে আজই আইনি মতে বিয়ে সারলেন এই জুটি। যদিও এই ব্যাপারে তাঁরা নিজেরা এখনও এই নিয়ে মুখ খোলেননি ।

    অন্যদিকে ইতিমধ্যেই বিয়ের (Vicky Katrina wedding) আয়োজন থেকে শুরু করে আমন্ত্রিতের তালিকা – সবেতেই গোপনীয়তা বজায় রেখে চলেছেন তাঁরা । তবে এবার বলিউডে চলা গুঞ্জন একপ্রকার নিশ্চিতই (katrina vicky wedding confirm) হয়ে গেল রাজস্থান জেলা প্রশাসনের একটি চিঠি ভাইরাল হওয়ায় ।

    বিয়ের কোনও ছবি বা ভিডিয়ো যাতে ফাঁস না-হয়ে যায়, তা নিশ্চিত করতে কড়া হাতে বিষয়টি দেখছে তারকা জুটির ব্যক্তিগত টিম । সংবাদমাধ্যমে খবর যে, শুক্রবারই আইনি বিয়েটা সেরে ফেললেন ভিকি-ক্যাট । স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে হয়েছে বলেই জানা গিয়েছে । কোর্ট ম্যারেজ হয়ে যাওয়ার পর এই তারকা জুটি সপ্তাহ শেষে রাজস্থানে উড়ে যাবেন বলে জানা গিয়েছে । সঙ্গে যাবেন তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনেরা ।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments