More
    Homeপশ্চিমবঙ্গঝড়বৃষ্টির জের! আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

    ঝড়বৃষ্টির জের! আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

    নিম্নচাপের জেরে আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার নবান্ন থেকে এমনই জানানো হয়েছে। সোমবার হাওড়া স্টেশন থেকে ট্রেনে মালদা পৌঁছবেন মুখ্যমন্ত্রী। তার পর তিন জেলায় প্রশাসনিক বৈঠক করবেন তিনি।

    ঝড়বৃষ্টির জের! আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

    Read More-অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার ‘অসম বৈভব’ সম্মান বিশিষ্ট শিল্পপতি রতন টাটাকে

    নবান্ন সূত্রের খবর, সোমবার রাতের ট্রেনে কলকাতা থেকে মালদা পৌঁছবেন মমতা। মঙ্গলবার তাঁর রায়গঞ্জে উত্তর ও দক্ষিণ দিনাজপুরের প্রশাসনিক সভা করার কথা। বুধবার মালদায় প্রশাসনিক সভা করবেন তিনি। বৃহস্পতিবার মুর্শিদাবাদে প্রশাসনিক সভা করে ফিরবেন কলকাতায়।

    ক্ষমতায় আসার পর থেকেই জেলায় জেলায় প্রশাসনিক সভায় যোগদান করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে থাকেন রাজ্যে পদস্থ আধিকারিকরা। তৃণমূলের দাবি, রাজ্য প্রশাসনকে জেলার মানুষের দোরগোড়ায় পৌঁছতে মমতার এই উদ্যোগ। পালটা বিরোধীদের দাবি, প্রশাসনিক সভার নামে সরকারি খরচে রাজনৈতিক সভার আয়োজন করে তৃণমূল সরকার। সেই সভায় ডাক পান না বিরোধী দলের কোনও জনপ্রতিনিধি। শুধুমাত্র সরকারি আধিকারিক ও তৃণমূলের জনপ্রতিনিধিদের দিয়ে সভার আয়োজন হয়। ফলে ওই সভার বিশেষ গুরুত্ব নেই।

    আবহাওয়ার পূর্বাভাস অনুসারে বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে সোমবার দিনভর দক্ষিণবঙ্গে চলবে বৃষ্টি। মঙ্গলবার থেকে আবহাওয়ার উন্নতি হবে।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments