More
    Homeকলকাতাটানা পাঁচদিন বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

    টানা পাঁচদিন বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

    আগামীকাল, শুক্রবার থেকে বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল। সুতরাং উড়ালপুল দিয়ে যানবাহন চলাচল করতে পারবে না। শহরের বুক চিরে দু’‌পাশে বহুতলকে রেখে মসৃণ পথ ধরে এগিয়ে চলা যাবে না। এই ঘটনা ডিসেম্বর মাসেও ঘটেছিল। এবার জানুয়ারি মাসেও তা ঘটতে চলেছে। কলকাতা পুলিশ সূত্রে খবর, এই উড়ালপুলের স্বাস্থ্যপরীক্ষা করা হবে। তাই যানচলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    টানা পাঁচদিন বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল, কবে থেকে? জেনে নিন

    Read More-COVID-19: করোনা বাড়লে আরও কড়া বিধিনিষেধ জারি করতে হবে, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর

    এই সিদ্ধান্তটি কলকাতা পুলিশ বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দিয়েছে। এমনকী টুইট পর্যন্ত করা হয়েছে। সেখানে জানানো হয়েছে, আগামীকাল, শুক্রবার রাত ১০টা থেকে ১১ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল। তবে খোলা থাকবে জওহরলাল নেহরু রোড। সুতরাং এই সড়ক ধরেই উত্তর–দক্ষিণে যাতায়াত করা যাবে। এমনকী উড়ালপুলের তলা দিয়েও সমস্ত গাড়িই চলবে।

    এখন রাজ্যে করোনাভাইরাস রক্তচক্ষু দেখাচ্ছে। তাই রাজ্যজুড়ে চলছে বিধিনিষেধ। রাত ১০টা বাজলেই শুরু হয়ে যাবে নৈশ কার্ফু। তাই শুক্রবার রাত ১০টা সময়কেই বেছে নেওয়া হয়েছে উড়ালপুলের স্বাস্থ্যপরীক্ষার জন্য। তারপর শনিবার–রবিবার পড়ে যাচ্ছে। অর্থাৎ উইকএন্ড। তখন শহরের বুকে তেমন গাড়ির চাপ থাকবে না।

    তবে পরের দু’‌দিন—সোমবার এবং মঙ্গলবার সপ্তাহের শুরুতে শহরে গাড়ির চাপ থাকবে। তাই উড়ালপুলের কাজ চললেও যানজটের আশঙ্কা থেকে যাচ্ছে। মাঝেরহাট সেতু দুর্ঘটনার পর থেকেই শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সিদ্ধান্ত অনুযায়ী কাজ চলছে। অন্যান্য উড়ালপুল ইতিমধ্যেই স্বাস্থ্যপরীক্ষার মধ্য দিয়ে গিয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments