More
    Homeআন্তর্জাতিকটুইটারের দায়িত্ব নিয়েই ১৩ কেজি ওজন হ্রাস এলন মাস্কের , সংস্থার দুশ্চিন্তার...

    টুইটারের দায়িত্ব নিয়েই ১৩ কেজি ওজন হ্রাস এলন মাস্কের , সংস্থার দুশ্চিন্তার কারণেই কি মাস্কের শারীরিক অবস্থার অবনতি ?

    Today Kolkata:- টুইটারের দায়িত্ব নিয়েই রোগা হয়ে গিয়েছেন এলন মাস্ক। এক ধাক্কায় প্রায় ১৩ কেজি ওজন কমে গিয়েছে টুইটার কর্তার। নিজেই এই কথা টুইট করে জানিয়েছেন মাস্ক। এই খবর ছড়িয়ে পড়তেই নেটিজেনদের মধ্যে প্রশ্ন, কেন আচমকা ওজন কমে গিয়েছে টুইটার কর্তার ? নতুন সংস্থার মালিকানা নিয়ে দুশ্চিন্তার কারণেই কি মাস্কের শারীরিক অবস্থার অবনতি ঘটছে ?

    কিন্তু মাস্ক নিজেই নেটিজেনদের প্রশ্নের জবাব দিয়েছেন। কড়া ডায়েট করেই বেশ খানিকটা ওজন কমিয়ে ফেলেছেন বিশ্বের ধনীতম ব্যক্তি। টুইট করে তিনি জানিয়েছেন, “তিরিশ পাউন্ড ওজন কমিয়েছি। তার নেপথ্যে রয়েছে তিনটে কারণ। উপোস করা, বিশেষ ইনজেকশন নেওয়া আর স্বাস্থ্যকর খাওয়াদাওয়া-এই তিনটে বিষয়ের উপরে ভিত্তি করেই ওজন কমেছে।” প্রসঙ্গত, সপ্তাহে একবার করে রক্তশর্করা নিয়ন্ত্রণের এই ইনজেকশন নেওয়া হয়। তার ফলে বেশ খানিকটা ওজন কমে যায়।

    প্রসঙ্গত, টুইটারের আয় বাড়াতে একাধিক পদক্ষেপ করেছেন মাস্ক। পয়সার বিনিময়ে টুইটার অ্যাকাউন্ট ভেরিফাই করে দেওয়া থেকে শুরু করে কনটেন্টের বিধিনিষেধ কমিয়ে দেওয়া-সমস্ত কিছুই করে ফেলেছেন তিনি। নানা কারণে সবসময়েই খবরের শিরোনামে থাকেন টুইটারের নয়া মালিক এলন মাস্ক। বিস্তর টানাপোড়েনের পর টুইটার অধিগ্রহণ করার পরেই বিপুল সংখ্যক কর্মীকে ছেঁটে ফেলেছিলেন তিনি। কম সংখ্যক কর্মচারীকে নিয়ে কীভাবে কাজ চালাবেন, তা নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সংস্থাটির শীর্ষ আধিকারিকরা।

    টুইটারের দায়িত্ব নিয়েই ১৩ কেজি ওজন হ্রাস এলন মাস্কের , সংস্থার দুশ্চিন্তার কারণেই কি মাস্কের শারীরিক অবস্থার অবনতি?

    MORE NEWS – রাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি, গুলি করে মারা হবে কমলনাথকে! ইন্দোর পুলিশের হাতে বেনামি হুমকি চিঠি।

    বাবার মতো রাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। ভারত জোড়ো যাত্রা চলাকালীনই প্রাক্তন কংগ্রেস সভাপতিকে খুনের হুমকি! মধ্যপ্রদেশের ইন্দোর পুলিশের হাতে এমনই একটি বেনামি চিঠি এসে পৌঁছেছে। ওই হুমকি চিঠিতে বলা হয়েছে, রাহুল ইন্দোরে পা রাখলেই তাঁকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। শুধু রাহুল নন, গুলি করে মেরে ফেলা হবে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথকে। প্রায় আড়াই মাস ধরে চলছে রাহুলের ভারত জোড়ো যাত্রা। তামিলনাড়ু থেকে শুরু হয়ে অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, পেরিয়ে যাত্রা আপাতত মহারাষ্ট্রে। সেখানে পা দিয়েই হুমকি পেলেন রাহুল। আগামী ২৪ নভেম্বর ইন্দোরের খালসা স্টেডিয়ামেই রাত্রিবাস করার কথা কংগ্রেস নেতার। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments