More
    Homeখবরট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন।

    ট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন।

    Today Kolkata:- ট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন। বর্তমান রাজ্যের পরিস্থিতি এটা এক অন্য ছবি। আজ মালদা টাউন স্টেশন থেকে মালদা মুম্বাই সুপারফাস্ট ট্রেন এর উদ্বোধন হয়। পূর্ব রেলের আধিকারিকদের পাশাপাশি একই মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ, রাজ্যের মন্ত্রী এবং জেলার বিজেপি তৃণমূলের বিধায়করা। দুইদলের জনপ্রতিনিধিরাই একে অপরের প্রশংসা করেন। একই সাথে সবুজ ঝান্ডা দেখিয়ে ট্রেনের উদ্বোধন করেন। রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন যেকোনো উন্নয়নের কাজ ও ভালো কাজ হলে আমরা একসাথে আছি। মালদা থেকে প্রচুর মানুষ মুম্বাই যায়। কেউ ব্যবসার কাজে কেউ শ্রমিকের কাজে।

    এতদিন তাদের হাওড়া হয়ে ঘুরে যেতে হতো এই ট্রেন সরাসরি মুম্বাই যাওয়ায় মালদা এবং আশপাশের জেলার বাসিন্দারা উপকৃত হবেন। পাশাপাশি উত্তর মালদার বিজেপি সাংসদ, খগেন মুর্মু বলেন দলমত নির্বিশেষে আমরা সবাই উপস্থিত ছিলাম এই ট্রেন এর ফলে মালদা বাঁশির অনেক সুবিধা হবে আপাতত সপ্তাহে এক দিন চলছে ট্রেন রেল মন্ত্রীর কাছে আমি দাবী করেছি এই ট্রেন চালানোর জন্য। এই এই ট্রেন চালু হওয়ায় খুশি যাত্রীরাও।

    ট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন।

    MORE NEWS – আইনজীবীদের একাংশের বিক্ষোভে বুধবার উত্তাল হয়ে উঠল কলকাতা হাই কোর্ট চত্বর।

    Today Kolkata:- আইনজীবীদের একাংশের বিক্ষোভে বুধবার উত্তাল হয়ে উঠল কলকাতা হাই কোর্ট চত্বর। বিচারপতি অভিজিৎ গঙ্গাপাধ্যায়ের এজলাস বয়কট করতে চেয়ে ১৭ নম্বর কোর্টের সমানে বিক্ষোভ দেখান তৃণমূলের আইনজীবী সেলের সদস্যদের একাংশ। ঘেরাও করে রাখেন বিচারপতির কোর্টও। এমনকি ওই কোর্টের ভিতরে কোনও আইনজীবীকে ঢুকতে না দেওয়ারও অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। রাজ্যের কয়েকটি ঘটনায় পর পর সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গাপাধ্যায়। নিজের এক্তিয়ারের বাইরে গিয়ে ডিভিশন বেঞ্চের বিরুদ্ধে কেন সরব হয়েছেন তিনি, সেই অভিযোগে এজলাস বয়কটের ডাক দেন ওই আইনজীবীরা। বিচারপতির কোর্টের বাইরে চিৎকার করতে থাকেন তাঁরা। বিচারপতি গঙ্গোপাধ্যায় আইনজীবীদের শান্তি বজায় রাখার অনুরোধ করেন। CONTINUE READING

    নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লো লরি।লরির ধাক্কায় রক্তাক্ত দুই ও ভেঙে চুরমার বাইক শোরুম।

    পিংলার এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments