More
    Homeজাতীয়'ডিজেল ভরো, ইনাম জিতো' ২ কোটি টাকা জেতার সুযোগ দিচ্ছে Indian Oil,...

    ‘ডিজেল ভরো, ইনাম জিতো’ ২ কোটি টাকা জেতার সুযোগ দিচ্ছে Indian Oil, ৩১ জুলাই পর্যন্ত চলবে এই অফার

    দেশের সবচেয়ে বড় সরকারি তেল সংস্থাগুলি (Indian Oil) গ্রাহকদের কোটিপতি হওয়ার জন্য নিয়ে এসেছে দারুণ সুযোগ । এই অফারে সংস্থার রিটেল আউটলেটে ডিজেল কিনলে আপনি ২ কোটি টাকা জিততে পারবেন । Indian Oil এর এই অফারের নাম ‘ডিজেল ভরো, ইনাম জিতো’ (Diesel Bharo, Inaam jeeto) । ১৮ বছরের উর্ধ্বে দেশের যে কোনও নাগরিক এই অফারের সুবিধা নিতে পারবেন । ইন্ডিয়ান অয়েলের তরফে ট্যুইট করে এই বিষয়ে জানানো হয়েছে ।

    ডিজেল ভরো, ইনাম জিতো এই অফারের সুবিধা নেওয়ার জন্য ইন্ডিয়ান অয়েলের যে কোনও রিটেল আউটলেট থেকে কমপক্ষে ২৫ লিটার ডিজেল কিনতে হবে । শর্ত হচ্ছে একটি বিলে ২৫ লিটার তেল কিনতে হবে । একবারে ২৫ লিটার তেল কিনেত হবে । আলাদা আলাদা বিল হলে হবে না ।

    ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, ৩১ জুলাই পর্যন্ত চলবে এই অফার । সংস্থার তরফে স্পষ্ট জানানো হয়েছে, গ্রাহকরা কোনও কারনে বিল নম্বর এসএমএস না করতে পারবেন তার দায়িত্ব সংস্থা নেবে না । পাশাপাশি কোনও ভাবে বিল হারিয়ে গেলে বা ই-বিল ডিলিট হয়ে গেলে সেই ব্যক্তির পুরস্কারের দাবি খারিজ করে দেওয়া হবে । ওরিজিনাল প্রিন্টিড বিল থাকতে হবে ।

    ২৫ লিটার ডিজেল কেনার পর একটি বিল দেওয়া হবে । বিলের নম্বর ও ডিলার কোড 7799033333 নম্বরে এসএমএস করতে হবে । SMS DEALER CODE <SPACE> BILL NUMBER <SPACE> QUANTITY to 77990 33333 । এই ভাবে এসএমএস করতে হবে ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments