More
    Homeখবরড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন

    ড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন

    ড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন । জল নিকাশি ব্যবস্থার সুষ্ঠ সমাধানের জন্য ড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন হলো। বৃহস্পতিবার কোচবিহার এক নম্বর ব্লকের গুরিয়াহাটি এক গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এই কাজের সূচনা করেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহার এক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আজিজুল হক, গুরিয়াহাটি এক গ্রাম পঞ্চায়েত প্রধান বাবলি দে সহ অন্যান্যরা। এদিন ফিতা কেটে নারকেল ফাটিয়ে এই কাজের সূচনা লগ্নে এলাকার বাসিন্দাদের উপস্থিতি ছিল যথেষ্ট।

     

    পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আজিজুল হক জানান, দীর্ঘদিন ধরে এলাকায় জল নিষ্কাশনের একটি সমস্যা রয়েছে। এলাকার উন্নয়নকারী এগিয়ে নিয়েছে এবং জল নিষ্কাশনের সুবিধার্থে ড্রেনের কাজের সূচনা হলো। সূচনা করেন উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। এই ড্রেনের জন্য বরাদ্দ হয় ১৫ লক্ষ টাকা। এছাড়াও এলাকার একটি ফুটব্রিজ নতুন করে চলাচলের উপযোগী করে তোলা হলো। যার জন্য খরচ হয়েছে সাড়ে চার লক্ষ টাকা।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    রবীন্দ্রনাথ ঘোষ জানান, গড়িয়াহাটি এলাকায় এদিন ৩০৯ মিটার ড্রেনের কাজের সূচনা হলো । যার জন্য বরাদ্দ হয়েছে ১৫ লক্ষ টাকা।এলাকায় দীর্ঘদিন ধরে জল নিষ্কাশনের সমস্যা ছিল। কোচবিহার এক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আজিজুল হকের উদ্যোগে এই ড্রেনের কাজের এদিন সূচনা হয়। এছাড়াও একটি ফুট ব্রিজের উদ্বোধন হয়। আগে মানুষ যাতায়াত করতে পারলেও কোনো রকম গাড়ি চলাচল করত না। এখন থেকে ছোট ছোট গাড়ি ও সেই ফুট ব্রীজের উপর দিয়ে চলাচল করতে পারবে।

     

    উল্লেখ্য, ড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন । জল নিকাশি ব্যবস্থার সুষ্ঠ সমাধানের জন্য ড্রেনের কাজের সূচনার পাশাপাশি ফুট ব্রীজের উদ্বোধন হলো। বৃহস্পতিবার কোচবিহার এক নম্বর ব্লকের গুরিয়াহাটি এক গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এই কাজের সূচনা করেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহার এক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আজিজুল হক, গুরিয়াহাটি এক গ্রাম পঞ্চায়েত প্রধান বাবলি দে সহ অন্যান্যরা। এদিন ফিতা কেটে নারকেল ফাটিয়ে এই কাজের সূচনা লগ্নে এলাকার বাসিন্দাদের উপস্থিতি ছিল যথেষ্ট।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments