More
    Homeখবরতারকেশ্বরে জল ঢালতে যাবার সময় দুর্ঘটনার কবলে একদল তীর্থযাত্রী

    তারকেশ্বরে জল ঢালতে যাবার সময় দুর্ঘটনার কবলে একদল তীর্থযাত্রী

    তারকেশ্বরে জল ঢালতে যাবার সময় দুর্ঘটনার কবলে একদল তীর্থযাত্রী। উত্তর চব্বিশ পরগনার গাইঘাটা থেকে হুগলির তারকেশ্বরে জল ঢালতে যাবার সময় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লো একদল তীর্থযাত্রী। এই দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয় এবং আরও 30 জন আহত হয় এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কা জনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার বেলা 11 টা নাগাদ ঘটনাটা ঘটেছে চন্দননগর থানার দিল্লি রোডের উপর বিঘাটিতে সবাইকে চন্দননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

     

    প্রতি বছর চৈত্র মাসে পশ্চিমবাংলার বিভিন্ন স্থান থেকে প্রচুর ভক্ত পুন্য লাভের উদ্দেশ্যে বাবা তারকনাথের মাথায় জল ঢালতে তারাকেস্বরে যান এদিনও গাইঘাটা থেকে একটি ছোট লরি করে 30 জন তীর্থযাত্রী তারকনাতে যাচ্ছিলেন তারকেশ্বরে যাচ্ছিলেন পথে দিল্লি রোডের উপর গাড়িটি উল্টে গিয়ে দুর্ঘটনা কবলে কবলে পড়ে । দুর্ঘটনার পরেই স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশে ওপৌঁছে যায়, দ্রুত আহতদের হাসপাতালে নিয়ে আসা হয় জানা যায় এদের মধ্য দুজন অসীম রায় ৫০ এবং আকাশ মন্ডল ১১ হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    অপর আহতদের দ্রুত চিকিৎসার বন্দোবস্ত করা হয়, এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাঅনেক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। স্থানীয় বাসিন্দারা জানান এই সময় প্রচুর মানুষ লরি, ম্যাটাডোরে করে তারকেশ্বরে যান, অধিকাংশ সময় দেখা গেছে অনেকে গাড়ির ডালা খুলে যান এতে দুর্ঘটনার আশংকা অনেক বেড়ে যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments