More
    Homeআন্তর্জাতিকদলীয় মিছিলে গুলিবিদ্ধ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান , গুরুতর জখম ইমরান...

    দলীয় মিছিলে গুলিবিদ্ধ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান , গুরুতর জখম ইমরান ভর্তি হাসপাতালে।

    Today Kolkata:- দলীয় মিছিলে গুলিবিদ্ধ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান , গুরুতর জখম ইমরান ভর্তি হাসপাতালে। শুধু প্রাক্তন পাক প্রধানমন্ত্রীই নন, জখম হয়েছেন তাঁর দলের অন্তত ১৫ জন। ইতিমধ্যে নভেদ বশির নামে বন্দুকবাজকে গ্রেপ্তার করা হয়েছে। কেন এই হামলা তাও স্পষ্ট নয়। বৃহস্পতিবার ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের ‘রিয়েল ফ্রিডম’ মিছিল চলছিল। হুড খোলা গাড়িতে ছিলেন দলের নেতা ইমরান। ওয়াজিরাবাদের জাফর আলি চকের কাছে  আচমকাই গুলি চলে। সূত্রের খবর, পিটিআই প্রধানের গাড়ির লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানো হয়। গুলিবিদ্ধ হন ইমরান। পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, তাঁর ডান পায়ে কমপক্ষে ৪-৫টি গুলি লেগেছে।

    সঙ্গে সঙ্গে ইমরানের পায়ে ব্যান্ডেজ বেঁধে এসইউভি গাড়িতে চাপিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে লাহোরে। শুরু হয়েছে চিকিৎসা। ইমরানের উপর হামলার ঘটনায় শোকপ্রকাশ করেছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। পিছিয়ে দিয়েছেন সাংবাদিক সম্মেলন। তিনি তাঁর মন্ত্রিসভার অন্তর্বর্তী মন্ত্রী রানা সানাউল্লাহকে পাঞ্জাব প্রদেশের সচিব ও আইজিপির কাছ থেকে রিপোর্ট তলব করার নির্দেশ দিয়েছেন। এদিকে কীভাবে এই ঘটনা ঘটল, কারা এর সঙ্গে জড়িত তা জানতে ওয়াজিরাবাদের আইজিপির থেকে তড়িঘড়ি রিপোর্ট তলব করেছে পাঞ্জাব প্রদেশ প্রশাসন।

    দলীয় মিছিলে গুলিবিদ্ধ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান , গুরুতর জখম ইমরান ভর্তি হাসপাতালে।

    DA Mamla ডিএ নিয়ে আদালত অবমাননা মামলার শুনানির আগে হলফনামা জমার তোড়জোড় নবান্নে।

    Supreme Court সুপ্রিম স্থগিতাদেশের পর বন্ধ বেতন ? ফের শীর্ষ আদালতের দ্বারস্থ ২৬৯ জন চাকরিহারা শিক্ষক।

    MORE NEWS – কেমন কাটছে রতুয়ার পেটেল টানা ভ্যান চালকদের জীবনযাত্রা।

    কেমন কাটছে রতুয়ার পেটেল টানা ভ্যান চালকদের জীবনযাত্রা। নতুন কিছু আসতে কোথাও যেন হারিয়ে যায় সেই পুরাতন দিনগুলো। তেমনটাই ঘটছে যেন প্রবীণ ভ্যান চালকদের জীবনে।বর্তমান সময়ে ঝকঝকে ব্যাটারি চালিত গাড়ির রমরমাই কোথাও যেন হারিয়ে গিয়েছে সেই পেটেল টানা ভ্যানের কদর যার ফলে কাজ হারিয়েচ্ছে অনেক ভ্যান চালকেরা। এখন সে প্যাটেল টানা ভ্যানের খুব কম চাহিদা থাকার ফলে যেন তাদের আর নামতে দেখা যায় না রাস্তায়। উল্লেখ্য কিছুদিন ফিরে দেখলে দেখা যেত বছরের পর বছর যাতায়াত এবং মাল পরিবহনের জন্য এই পেটেল টানিত ভেনের উপরেই ভরসা করতেন সাধারণ মানুষ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments