More
    Homeজাতীয়দিল্লির যন্তর মন্তরে ধর্মবিদ্বেষী স্লোগান, গ্রেপ্তার বিজেপির প্রাক্তন মুখপাত্র সহ ৫

    দিল্লির যন্তর মন্তরে ধর্মবিদ্বেষী স্লোগান, গ্রেপ্তার বিজেপির প্রাক্তন মুখপাত্র সহ ৫

    যন্তর মন্তরে ধর্মবিদ্বেষী স্লোগান দেওয়ার অভিযোগে দিল্লি পুলিশের হাতে গ্রেপ্তার হলেন বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায় সহ আরও ৫ জন। প্রসঙ্গত, গত রবিবার দিল্লির যন্তর মন্তরে ধর্মবিদ্বেষী স্লোগান দেওয়ার অভিযোগ ওঠে বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায় সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে।

    দিল্লির যন্তর মন্তরে ধর্মবিদ্বেষী স্লোগান, গ্রেপ্তার বিজেপির প্রাক্তন মুখপাত্র সহ ৫

    Read More-ভারী থেকে অতিভারী বৃষ্টিতে ভাসবে উত্তরবঙ্গ, ৫ জেলায় জারি সতর্কতা

    যন্তর মন্তরের দলীয় কর্মসূচিতে সেদিন ধর্মবিদ্বেষী স্লোগান দিতে দেখা যায় বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়কে। সেদিনের পর থেকেই দিল্লি পুলিশের নজর ছিল বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায় সহ আরও ৫ জনের উপর। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বিজেপি নেতাদের ধর্মবিদ্বেষী স্লোগানের ভিডিও। যা নিয়ে শুরু হয়ে যায় তুমুল হইচই। ধর্মবিদ্বেষী স্লোগানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ধর্ম নিয়ে গোষ্ঠী সংঘর্ষের আশঙ্কা বাড়ছিল। সোশ্যাল মিডিয়ায় ধর্মবিদ্বেষী স্লোগানের ভাইরাল ভিডিওকে সামনে রেখেই কড়া পদক্ষেপ করা হয় বিজেপি নেতাদের বিরুদ্ধে।

    দিল্লি পুলিশের কাছে অশ্বিনী উপাধ্যায় সহ আরও ৫ জনের বিরুদ্ধে দায়ের হয় এফআইআর। বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়ের সঙ্গেই গ্রেপ্তার করা হয়েছে উত্তম মালিক, বিনীত ক্রান্তিদের। ধর্মবিদ্বেষী স্লোগানের ভিডিও সম্পর্কে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ অস্বীকার করেছেন বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়। অশ্বিনী উপাধ্যায়ের কথায়, ‘‌ভিডিওতে যারা ধর্মবিদ্বেষী স্লোগান দিচ্ছেন তাদের আমি চিনি না।’‌

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments