More
    Homeপশ্চিমবঙ্গদেহরক্ষী মৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব সিআইডির

    দেহরক্ষী মৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব সিআইডির

    শুভব্রত চক্রবর্তী মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এবার বিজেপি নেতা শুভেন্দু আধিকারিকে (Suvendu Adhikari) তলব করল সিআইডি (CID) । আগামী কাল সোমবার তাঁকে তলব করা হয়েছে। শুভেন্দু নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর খুনের মামলা কাঁথিতে দায়ের হয় এ বছরই। সিআইডি তদন্ত শুরু করে। কী ভাবে শুভব্রত মৃত্যু, নিরাপত্তারক্ষীর সঙ্গে সম্পর্ক ইত্যাদি বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শুভেন্দু অধিকারিকে তলব করছে সিআইডি, মনে করছে ওয়াকিবহাল মহল।

    দেহরক্ষী মৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব সিআইডির

    Read More-সোমবার থেকে আবহাওয়ায় ব্যাপক রদবদল, দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

    এর আগেও শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ করেছেন সিআইডি আধিকারিকরা জুলাই মাসে দুবার তার বাড়িতে গিয়ে কথাবার্তা সেরে আসেন সিআইডির অফিসাররা।

    Read more-Tokyo Paralympics: ইতিহাস গড়ে ব্যাডমিন্টনে রুপো পেলেন নয়ডার DM সুহাস

    শুভেন্দুবাবুর দেহরক্ষী মৃত্যু হয় ২০১৮ সালের ১৪ অক্টোবর। শুভব্রত ১৩ তারিখে গুলিবিদ্ধ হন | কলকাতা বেসরকারি হাসপাতালে আনা হলে ১৪ তারিখে মৃত্যু হয় তাঁর| প্রথমে কাঁথিতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে কলকাতা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু সময় মতো অ্যাম্বুলেন্স না আসায় বাঁচানো যায়নি শুভেন্দুর দেহরক্ষী শুভব্রতকে।

    Read More-Durga Puja 2021: পুজোয় ভিড় রুখতে বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা, শীঘ্রই নির্দেশিকা জানাবে রাজ্য

    স্বামীর মৃত্যুর প্রায় তিন বছর বাদে (৭ জুলাই ২০২১) এফআইআর দায়ের করেন শুভব্রত স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। তদন্তে নামে সিআইডি। ইতিমধ্যেই শুভেন্দু বাবুর সঙ্গে কথাবার্তা চালিয়েছেন অফিসাররা। শনিবারই জানা যায় আরও এক প্রস্থ কথাবার্তা বলতে তাঁকে সোমবার ভবানী ভবনে ডাকা হচ্ছে।

    Read more-নিউটাউনে ৩ দিন ব্যাপী বৈদ্যুতিক গাড়ির কার্নিভাল, আয়োজনে হিডকো

    এই প্রসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য, যারাই আমাদের দল করেন তাদের বিরুদ্ধেই পুলিশ কেস দিয়ে দেওয়া হয় এখানে। এমনকী মুকুল রায় যখন আমাদের দলে ছিলেন তখন তাঁর বিরুদ্ধেও পুলিশ কেস ছিল। এখন তিনি দল ছেড়েছেন তার বিরুদ্ধে কোনও মামলাও নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments