More
    HomeUncategorizedদ্বিতীয় বিয়ে করলেন আশিস, ঠিক কেমন আছেন অভিনেতার প্রথম স্ত্রী শকুন্তলা বড়ুয়ার...

    দ্বিতীয় বিয়ে করলেন আশিস, ঠিক কেমন আছেন অভিনেতার প্রথম স্ত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশি

    এক নতুন জীবন শুরু করলেন অভিনেতা আশিষ বিদ্যার্থী। অভিনেতা ২৫ শে মে কলকাতায় অসমের মেয়ে রূপালী বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাধলেন। ৬০ বছরে পেয়ে তিনি আর একবার বিয়ের পিঁড়িতে বসলেন। দীর্ঘ সময়ে ধরে অভিনেতা এবং শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজর্ষি বড়ুয়ার সঙ্গে দাম্পত্য জীবনে ছিলেন কিন্তু তাদের ছাড়াছাড়ি হয়ে যায় তাদের একটি পুত্র সন্তানও আছে যার নাম অর্থ বিদ্যার্থী। তার প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে তিনি খুবই কষ্ট পেয়েছেন। গত ১৭ ঘণ্টায় ইনস্টাগ্রামে তিনি এই নিয়ে দুবার পোস্ট করলেন।

    রাজশি তিনি তার instagram পোস্টে লিখেন,” যে মানুষেরা তোমার কাছে সে কখনোই জিজ্ঞাসা করবে না, তাদের কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোন কাজ করবে না যাতে তুমি কষ্ট পাও।” তার এই পোজ থেকেই বোঝা যাচ্ছে তার আক্ষেপ এবং বেদনা রয়েছে তার মনের মধ্যে।

    তবে জানা গিয়েছে অভিনেতার ছেলে দ্বিতীয় সায় ছিল। অভিনেতার বর্তমান স্ত্রী কলকাতার ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত। তারা আইনি মতে বিয়ে সেরেছেন দ্বিতীয় স্ত্রীর পরনে ছিল। সোনালী এবং সাদা রঙের শাড়ি, রুপালি গয়না এবং অভিনেতার পরনে ছিল গিয়ে কালারের পাঞ্জাবি ছোট করে অনুষ্ঠানের মাধ্যমেই তারা তাদের বিয়ে সেরেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments