More
    Homeঅনান্যদ্বিতীয় হুগলি সেতুর উপরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কন্টেইনার বোঝাই লরি।

    দ্বিতীয় হুগলি সেতুর উপরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কন্টেইনার বোঝাই লরি।

    Today Kolkata:- দ্বিতীয় হুগলি সেতু উপরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কন্টেইনার বোঝাই লরি দুর্ঘটনাগ্রস্ত ,এই ঘটনা জেরে বিশাল যানজটের সৃষ্টি বিদ্যাসাগর সেতু কলকাতা থেকে হাওড়া গামী উইলেন এ ঘটনার খবর পেয়ে ছুটে আসেন কর্মরত ট্রাফিক পুলিশ আধিকারিকরা, ঘটনাস্থল থেকে ওই লরিটি কী সরানোর জন্য চেষ্টা চালানো হচ্ছে, কোনোরকম হতাহতের খবর না থাকলেও বিদ্যাসাগর সেতুর উপরে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বহু সংখ্যায় মানুষ ঘাতক লরি চালক তিনি জানিয়েছেন খিদিরপুর থেকে মাল লোড করে জঙ্গলপুর দিকে উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন দ্বিতীয় হুগলি সেতুর উপর ওঠার কিছুক্ষণ পরে তিনি যখন ব্রেক লাগাতে চান তার ব্রেক কাজ করেনা।

    তিনি জানতে পারেন যে ব্রেক ফেল হয়ে গেছে টোল ট্যাক্সে গেলে বেশি ক্ষয়ক্ষতি হবে সেই কারণে তিনি ডিভাইডারের ধাক্কা মারতে শুরু করেন ও ধাক্কা মারা কলেজ প্রায় দুশো মিটার লক খুলে বেরিয়ে যায় ও লরি কিছুটা দূরে গিয়ে আটকে পড়ে ব্রিজের উপরে লরিয়েট থেকে ফেটে জল বেরিয়ে পড়ে রাস্তার উপরে খবর পেয়ে ছুটে আসেন পুলিশ আধিকারিকরা ও তারা ক্রেনের সাহায্যে সেই গাড়িটিকে সেখান থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা চালাচ্ছেন।

    দ্বিতীয় হুগলি সেতুর উপরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কন্টেইনার বোঝাই লরি।

    পাশ করানোর দাবিতে ডি আই অফিসের সামনে বিক্ষোভে সামিল বুলবুলচন্ডী আর এন আর গার্লস উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা।

    Madhyamgram Choumatha মধ্যমগ্রাম চৌমাথা সড়ক অবরোধ করে বিজেপি নেত্রী নূপুর শর্মার শাস্তির দাবি জানায়।

    Thalassemia থ্যালাসিমিয়া নির্ণয় ও সচেতনতামূলক শিবির অনুষ্ঠিত হলো নবদ্বীপের বাবলারি অঞ্চলে।

    MORE NEWS – সম্প্রীতি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল বৃহস্পতিবার বিকেলে মালদা ডিএসএ ময়দানে।

    সম্প্রীতি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল বৃহস্পতিবার বিকেলে মালদা ডিএসএ ময়দানে। মালদা জেলা পুলিশের পক্ষ থেকে জনসংযোগ কর্মসূচি উপলক্ষে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয় প্রতিটি থানায়। মালদা জেলার ১৫টি থানায় অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। ফাইনালে অংশগ্রহণ করে গাজোল থানা ও ইংরেজবাজার থানা। এদিনের এই ফাইনাল খেলা প্রতিযোগিতার উদ্বোধন করেন নর্থ বেঙ্গল আইজি ডি পি সিং। এছাড়াও উপস্থিত ছিলেন, মালদা রেঞ্জের ডিআইজি অলোক রাজোরিয়া, মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments