More
    Homeতথ্য প্রযুক্তিনতুন ৫টি রিচার্জ প্ল্যান লঞ্চ করল Jio, জেনে নিন বিস্তারিত...

    নতুন ৫টি রিচার্জ প্ল্যান লঞ্চ করল Jio, জেনে নিন বিস্তারিত…

    ভারতের সবচেয়ে জনপ্রিয় এবং বৃহত্তম টেলিকম সংস্থা Jio অন্যান্য টেলিকম সংস্থার মতোই ডিসেম্বর মাসে নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে। দাম বৃদ্ধি হওয়ার পর এই টেলিকম সংস্থা তাদের পুরাতন রিচার্জ প্ল্যানগুলি রেখে দিলেও সেগুলিতে ভ্যালিডিটি এবং অন্যান্য সুবিধা কমিয়ে দিয়েছে।আবার তারা নতুন করে বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান লঞ্চও করেছে।

    নতুন ৫টি রিচার্জ প্ল্যান লঞ্চ করল Jio, জেনে নিন বিস্তারিত…

    Read More-BREAKING: তামিলনাড়ুতে ভেঙে পড়ল CDS বিপিন রাওয়াতের চপার, মৃত ৪

    নতুন করে লঞ্চ করা রিচার্জ প্ল্যানগুলির মধ্যে পাঁচটি রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলিতে এক বছরের জন্য দেওয়া হচ্ছে বিনামূল্যে Disney+Hotstar সাবস্ক্রিপশন। চলুন দেখে নেওয়া যাক নতুন করে লঞ্চ করা এই সকল রিচার্জ প্ল্যানগুলির সুযোগ-সুবিধা।

    ৪১৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio দিচ্ছে প্রতিদিন ৩ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে এক বছরের জন্য Disney+Hotstar সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ৩৬৫ দিন।

    ৩১৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio দিচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা (বাড়তি ডেটা ১০ জিবি), ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে এক বছরের জন্য Disney+Hotstar সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ৩৬৫ দিন।

    ১০৬৬ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio দিচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা (বাড়তি ডেটা ৫ জিবি), ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে এক বছরের জন্য Disney+Hotstar সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ৮৪ দিন।

    ৭৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio দিচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে এক বছরের জন্য Disney+Hotstar সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ৫৬ দিন।

    ৬০১ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio দিচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা (বাড়তি ডেটা ৬ জিবি), ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, বিভিন্ন জিও অ্যাপস সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে এক বছরের জন্য Disney+Hotstar সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ২৮ দিন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments