More
    Homeজাতীয়নাবালিকা পরিচারিকাকে মারধর ও হেনস্থা, গ্রেফতার মুম্বইয়ের নামী অভিনেত্রী

    নাবালিকা পরিচারিকাকে মারধর ও হেনস্থা, গ্রেফতার মুম্বইয়ের নামী অভিনেত্রী

    রবিবার রাতে মুম্বই পুলিশ গ্রেফতার করল ২৫ বছর বয়সী এক অভিনেত্রীকে। নাবালিকা পরিচারিকাকে মারধর ও হেনস্থা করবার অভিযোগে ওই অভিনেত্রীকে গ্রেফতার করেছে ভারসোভা পুলিশ, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। জানা গিয়েছে, সময়মতো নিজের কাজ শেষ করে উঠতে না পারবার জন্যই বাড়ির কাজের মেয়েকে জুতো পেটা করেন ওই অভিনেত্রী, জানিয়েছে মুম্বই পুলিশ।

    নাবালিকা পরিচারিকাকে মারধর ও হেনস্থা, গ্রেফতার মুম্বইয়ের নামী অভিনেত্রী

    Read More-Miss Universe 2021: মিস ইউনিভার্সের মঞ্চে সেরার তাজ জিতল চণ্ডীগড়ের মেয়ে হরনাজ সান্ধু

    ভারসোভার অভিজাত আবাসানে বাস ওই অভিনেত্রীর। নির্যাতিতা পুলিশকে জানিয়েছে এর আগেও বেশ কয়েকবার ওই অভিনেত্রী মারধর করেছে তাঁকে। তবে এইবার নির্যাতন মাত্রা ছাড়ায়, কারণ মারধর করবার পর মেয়েটির জামাকাপড় খুলে দেয় অভিনেত্রী এবং মোবাইলে ছবি ও ভিডিয়ো তুলতে থাকে। তাঁর মাথায় চোট রয়েছে বলে খবর। পরিচারিকার দিদি চোট দেখবার পর গোটা ঘটনা জানতে চায়, তখনই অভিনেত্রীর দুষ্কর্মের কথা ফাঁস করে নাবালিকা।

    এরপরই পুলিশের দ্বারস্থ হয় ওই নাবালিকা পরিচারিকা। পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩২৬ (নির্যাতন),  ৩৫৪ (বি) (হেনস্থা অথবা জোরপূর্বক নারীদের পোশাক খুলে দেওয়ার প্রচেষ্টা), ৫০৪ (ইচ্ছাকৃতভাবে অপমান) এবং ‘শিশুদের যৌন নির্যাতন প্রতিরোধ আইন’ (পকসো)-এর একাধিক ধারায় মামলা রুজু করেছে ওই অভিনেত্রীর নামে।

    মেয়েটি নাবালিকা তা জানা সত্ত্বেও তাঁকে কাজে রেখেছিল ওই অভিনেত্রী, তেমনটাই দাবি পুলিশের। জানা গিয়েছে অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। আজ (সোমবার) আদালতে পেশ করা হবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments