More
    Homeখবরনামকরা অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।

    নামকরা অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।

    মালদা, ২২ এপ্রিল:-  একটি নামকরা অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন বাধাপুকুর স্ট্যান্ড এলাকায়। এদিন রাতে অফিসে ঢুকে দুষ্কৃতীরা রীতিমতো ওই ডেলিভারি অফিসের কর্মী থেকে নৈশপ্রহরী সকলকে ব্যাপক মারধর করছে এমন ছবিও সিসি ক্যামেরার ফুটেজে ধরা পরেছে। পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েছে ওই সংস্থার কর্মীরা। কিন্তু ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারে নি। যার ফলে ওই ডেলিভারি সংস্থার কর্মীদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে। এমনকি তারা এই অফিস সরিয়ে নেওয়ার চিন্তাভাবনা করছেন। পাশাপাশি দুষ্কৃতীদের ক্রমাগত এই তাণ্ডবের জেরে ওই সংস্থার অফিস আপাতত বন্ধ রেখেছেন আতঙ্কিত কর্মীরা।

    ওই সংস্থার কর্মীরা জানিয়েছেন , বেশ কয়েকদিন আগেই এই অফিসটি পুরাতন মালদা থেকে ইংরেজবাজারের বাঁধাপুকুর এলাকায় নিয়ে আসা হয়। এরপর থেকেই রাত হলেই এই অফিসে বেশ কিছু দুষ্কৃতী এসে  তাদের হুমকি ও মারধর করছে। বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় বেশ কিছু দুষ্কৃতী তাদের অফিসে আসে এবং তাদেরকে মারধর করে বেশ কিছু জিনিস ভাঙচুর শুরু করে। ওই অনলাইন ডেলিভারি সংস্থার এক কর্মী জানিয়েছেন, আমরা বাইরে থেকে এখানে কাজ করতে এসেছি। আমাদের কোনো নিরাপত্তা নেই। বিষয়টি কর্তৃপক্ষ ও থানায় অভিযোগ জানালে পুলিশ কোন ব্যবস্থা নেয় নি। যার ফলে আমরা আতঙ্কে রয়েছি। এই ব্যবস্থা সুরাহা হয় না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রেখেছি।

    নামকরা অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।

    MORE NEWS – পার্ক সার্কাস সেভেন পয়েন্টএ পুলিশকর্মীদের ওআরএস ও ছাতা বিতরণ পুলিশ কমিশনারের।

    Today Kolkata:- কলকাতা পুলিশ কমিশনার পার্ক সার্কাস সেভেন পয়েন্ট। পুলিশকর্মীদের ওআরএস ও ছাতা বিতরণ পুলিশ কমিশনারের। আমাদের কর্মীরা এই গরমে কাজ করেন। প্রতি বছরই দেওয়া হয়। ওআরএস, ঠান্ডা জলের বোতল এবং ছাতার যাতে তারা ভালোভাবে কাজ করতে পারেন। প্রসঙ্গ:লেক গার্ডেন্স থেকে বাঁশদ্রোনী। যে দুষ্কৃতীরা রয়েছে তাদের সকলকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে সঙ্গেই অ্যাকশন নেওয়া হয়েছে। যেখানে ঘটনা ঘটেছে গ্রেপ্তার করা হয়েছে। অনেক বেশি সংখ্যায় গ্রেফতার করা হয়েছে দুষ্কৃতীদের। প্রসঙ্গ:কসবা, রাতের বেলায় ঘটনার খবর এসেছে পুলিশের কাছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments