More
    Homeখবরনিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার...

    নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে।

    শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 06/04/2022:- নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে। আজ শকাল থেকেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালে সংঘর্ষ শুরু হয়েছিল নিরাপত্তা বাহিনী ও জঙ্গীদের মধ্যে। ব্যাপক গুলির লড়াই চলতে থাকে দুই পক্ষের মধ্যে। এর মধ্যেই প্রথমে খবর আসে এক জঙ্গীর মৃত্যূ হয়েছে। পরে জানানো হল দ্বিতীয় জঙ্গীরও মৃত্যূ হয়েছে এনকাউনটারে। কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, এরা দুজনেই লস্কর ই তৈবার সদস্য।
    কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার জানিয়েছেন, “দুই সশস্ত্র জঙ্গীকে নিষ্ক্রিয় করা গিয়েছে। তাদের মৃত্যূ হয়েছে। এদের নাম সফত মুজাফ্ফর সোফি ওরফে আগুর মুয়াভিয়া এবং উমর তেলি ওরফে তালহা। এরা দুজনেই লস্কর ই তৈবা জঙ্গী দলের সদস্য।
    সংঘর্ষের গোটা এলাকা ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনী। তল্লাশি চালানো হচ্ছে গ্রাম জুড়ে।

    নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে জম্মু ও কাশ্মীরের ত্রালে আজ লস্কর ই তৈবার দুই সশস্ত্র জঙ্গী খতম হয়েছে।

    MORE NEWS – Monmohan Singh মনমোহন সিংহ প্রয়াত বলে পার্থ চট্টোপাধ্যায়ের ফেসবুক পোস্টে তোলপাড় রাজ্য রাজনীতি।

    Today Kolkata:- মনমোহন সিং (Manmohan Singh) প্রয়াত বলে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ফেসবুক (Facebook) পোস্টে তোলপাড়। দায়িত্বজ্ঞানহীনের মতো অপকীর্তি, নাম না করে দলেরই মহাসচিবকে ধিক্কার কুণাল ঘোষের। গতকাল বিকেলে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে মনমোহন সিংহের মৃত্যুসংবাদ সংক্রান্ত একটি পোস্ট হয়। পরে যদিও সেটি মুছে ফেলা হয়েছে। কিন্তু যাচাই না করে এভাবে দলের শীর্ষস্তরের নেতা কীভাবে ফেসবুকে এমন পোস্ট করলেন, CONTINUE READING

    রহস্যজনক অবস্থায় শোবার ঘর থেকে একাদশ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গাজোলে।

    একদিন যারা আমাদের দেখে হেসে ছিলো আজ তাদের দূরবীন দিয়ে খুঁজতে হচ্ছে,শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, বিজেপির প্রতিষ্ঠা দিবসে বললেন জলপাইগুড়ি জেলা সভাপতি।

    এক বছরের মধ্যে হাওড়া ময়দান থেকে শুরু হতে চলেছে মেট্রো রেল পরিষেবা।

    দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশন যাত্রী ও পন্য পরিবহনে রেলওয়ে বোর্ডের নির্দিষ্ট করে দেওয়া লক্ষ্যমাত্রার অতিরিক্ত উপার্জন করেছে।

    মালদা রেলওয়ে স্টেশন চত্বর থেকে অচৈতন্য অবস্থায় এক যুবতীকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে স্থানীয়রা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments