More
    Homeখবরনেশা করতে বাধা দেওয়ায় পরিবারের লোকেদের উপর রাগ করে কেরোসিন তেল ঢেলে...

    নেশা করতে বাধা দেওয়ায় পরিবারের লোকেদের উপর রাগ করে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক।

    মালদাঃ- নেশা করতে বাধা দেওয়ায় পরিবারের লোকেদের উপর রাগ করে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক। মঙ্গলবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংরেজবাজার থানার ব্যারাক কলোনি এলাকায়। জানা গেছে অগ্নিদগ্ধ ওই যুবকের নাম বিষ্ণু সিংহ। বাড়ি ব্যারাক কলোনী এলাকায়। তার মা জানান বেশ কয়েকদিন ধরেই নেশায় আসক্ত ছিল ওই যুবক। খাওয়া-দাওয়া প্রায় ছেড়ে দিয়েছিল। তার দুই ছেলে, তার বড় ছেলে ছোট ভাইকে নেশা করতে বাধা দেওয়ায় কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করে তার ছোট ছেলে। এরপরই তাকে নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে চিকিৎসা।

    নেশা করতে বাধা দেওয়ায় পরিবারের লোকেদের উপর রাগ করে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক।

    MORE NEWS – গরমের প্রবল দাবদাহের জেরে শহর কলকাতায় জলের চাহিদা অনেকটাই বেড়ে গিয়েছে।

    Today Kolkata:- গরমের প্রবল দাবদাহের জেরে শহর কলকাতায় জলের চাহিদা অনেকটাই বেড়ে গিয়েছে। গরমের জেড়ে শহরের মানুষ অনেকেই দু তিনবার করে স্নান করেছেন। পানীয় জলের চাহিদা ও অনেকটাই বেড়ে গিয়েছে। অতিরিক্ত জলের চাহিদা মেটাতে বিভিন্ন এলাকায় জলের গাড়ির মাধ্যমে জল সাপ্লাই দিয়ে চলেছে কলকাতা পুরসভা। এখনো পর্যন্ত বড়োসড়ো কোন অভিযোগ শহরবাসীর কাছ থেকে কলকাতা পুরসভায় আসেনি। যদিও শহর কলকাতার যেসমস্ত অঞ্চল গুলিতে এখনো ডিপ টিউবল রয়েছে, সেখানে জল স্তর নেমে যাওয়ার কারণে অনেক সময়ই মানুষকে অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। সেখানেও জলের গাড়ি পাঠিয়ে অবস্থা সামাল দেওয়া কাজ চলছে বলেও এদিন জানালেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। শহর কলকাতায় তাপমাত্রার পারদ যেখানে প্রায় 43 ডিগ্রি সেলসিয়াস ছুঁয়েছে, তার জেরেই সাধারন মানুষ কাহিল হয়ে পড়ছেন। CONTINUE READING

    মুর্শিদাবাদ জেলা শাসককে ডেপুটেশন প্রদান অনুষ্ঠানের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসকে একহাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    পবিত্র ঈদ উপলক্ষে বস্ত্র উপহার দেওয়া হলো, সিঙ্গুর বিধানসভা তৃণমূল কংগ্রেসের কমিটির ব্যাবস্থাপনায়।

    হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

    Ganga গঙ্গা নদী থেকে দুই দিন পরে উদ্ধার যুবকের।

    যুবতীর রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো নৈহাটি বিজয়নগর এলাকায়।

    বিজেপির বিকাশ ভবন অভিযান ঘিরে তুলকালাম।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments