More
    Homeকলকাতাপঞ্চায়েতের আগে কর্মীদের উৎসাহিত করতে সভা অভিষেকের

    পঞ্চায়েতের আগে কর্মীদের উৎসাহিত করতে সভা অভিষেকের

    পঞ্চায়েতের আগে কর্মীদের উৎসাহিত করতে সভা অভিষেকের। আগামী এপ্রিল মাসে বাংলায় চারটি সভা করবেন সর্বভারতীয় তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃনমূল সূত্রে জানা গিয়েছে,তিনি ৮ এপ্রিল আলিপুরদুয়ার,১২ এপ্রিল বাঁকুড়া,১৭ এপ্রিল পূর্ব বর্ধমান,২০ এপ্রিল উত্তর দিনাজপুর,২৯ এপ্রিল আরামবাগে সভাগুলি হবে।এই জেলা সফরের আগে অবশ্য মার্চের শেষে আরও দুটি কর্মসূচি রয়েছে অভিষেকের।

     

    শুধু তাই নয়,আগামী ২৭ মার্চ নিজের সংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারের আমতলা বাস টার্মিনাস উদ্বোধন। এবং ২৯ মার্চ শহিদ মিনারে ছাত্র-যুব সম্প্রদায়ের সমাবেশ হবে সেখানে মূল বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর এপ্রিল থেকে টানা জেলায় জেলায় রাজনৈতিক কর্মসূচি। তাঁর পাশাপাশি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জেলা সফর শুরু করবে। মাসে অন্তত তিনবার তিনি বিভিন্ন জেলায় নিজে গিয়ে সংগঠনের পরিস্থিতি খতিয়ে দেখবেন বলে দলীয় সূত্রে খবর।

     

    পঞ্চায়েত ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তবে হাতে যে বেশি সময় নেই, তা স্পষ্ট। আর সেই সময়ের পূর্ণ সদ্ব্যবহার করতে প্রস্তুত রাজ্যের শাসকদল তৃণমূল আগামী মাসে রাজনৈতিক কর্মসূচি টানা জেলা সফর শুরু করছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।সোমবার দলের তরফে সেই কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

     

    প্রসঙ্গত,সামনেই পঞ্চায়েত ভোট। সেজন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃনমূল। এর আগে অভিষেক বলেন,কোনও দাদার তল্পিবাহক হয়ে টিকিট পাওয়া যাবে না। আগামী পাঁচ বছর যাঁরা মাথানত করে মানুষের জন্য কাজ করবে তাঁরাই পঞ্চায়েত ভোটে দাঁড়াবে। প্রার্থী ঠিক করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কেশপুরের সভা থেকে এ কথা বলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে শাসকদলের বিরুদ্ধে বেনজির সন্ত্রাসের অভিযোগ তুলেছিল বিরোধীরা।

     

    বিরোধী শিবিরের অভিযোগ, শাসকদলে নেতাদের ভয়েই রাজ্যের নানা প্রান্তে মনোননয়নই জমা দিতে পারেননি তৃণমূলের প্রার্থীরা। এবারে পঞ্চায়েত ভোটের রণডঙ্কা বাজতেই ফের সেই আশঙ্কা করতে শুরু করেছেন বিরোধী শিবিরের নেতারা। যদিও অভিষেকের দাবি, প্রতিটা পঞ্চায়েতে শান্তিপূর্ণ, গণতান্ত্রিক অবাধ নির্বাচন হবে। মনোনয়নও দিতে পারবে বিরোধীরা। ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments