More
    Homeঅনান্যপাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে...

    পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা।

    মালদা:-  পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার কামালপুর মীর পাড়া এলাকায়। আক্রান্তরা হলেন রাজ্জাক শেখ বয়স(৪৫) বছর । দিশান আলী বয়স(১৯)বছর। অভিযুক্তরা হলেন মীর নাজির আলী সহ বেশ কয়েকজন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় অভিযুক্ত মীর নাজির আলীর কাছ থেকে বিগত কয়েক মাস আগে ১৬ হাজার টাকা ধার হিসাবে নিয়ে ছিলেন রাজ্জাক শেখ। সেই টাকার মধ্যে ৮ হাজার টাকা শোধ করে দেয় বলে জানান। বাকি ৮ হাজার টাকা দিতে দেরি হওয়ায় গতকাল রাতে বাজার সেরে বাড়ি ফিরছিলেন রাজ্জাক শেখ।

    সেই সময় প্রতিবেশী মীর নাজির আলী সহ বেশ কয়েকজন মিলে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করে। সেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় আক্রান্তের ছেলে। প্রতিবাদ করতে গেলে তাকেও বেধড়ক মারধর করা হয়। আক্রান্ত দুইজনকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। অবস্থার অবনতি হলে রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে বাবা ও ছেলে চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। এই বিষয়ে মোথাবাড়ি থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

    পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা।

    MORE NEWS – বালুরঘাট শহরে স্কুলপড়ুয়া দের সাথে জেলাশাসক ও পুলিশ সুপার, সবুজ সাথী সাইকেল রেলি।

    বালুরঘাট, বিদ্যুৎ কুমার মাহাত:- রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলা জেলা প্রশাসন বাংলার উন্নয়নের 11 বছর পালন করছে। অনুষ্ঠানের অংশ হিসেবে আজ বুধবার সকালে প্রশাসনের পক্ষ থেকে একটি সবুজ সাথী সাইকেল রালি আয়োজন করা হয়। এই সাইকেল রেলি বালুরঘাট স্টেডিয়াম এলাকা থেকে শুরু হয়। বালুরঘাট শহরের বিভিন্ন এলাকা ঘুরে বালুরঘাট হাইস্কুলে শেষ হবে। এদিন এই সাইকেল রালিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসক আয়েশা রানী এ, পুলিশ সুপার রাহুল দে, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাসিম সহ অন্যান্য জেলা প্রশাসনের আধিকারিকরা। এদিন ছাত্র-ছাত্রীদের পাশাপাশি জেলাশাসক ও পুলিশ সুপার নিজেরা সাইকেল চালিয়ে এই সাইকেল রালি কে উৎসাহ দান করেন, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments