More
    Homeখবরপাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা ।

    পাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা ।

    Today Kolkata :- পাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা। পাণ্ডবেশ্বর বিধানসভার হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শনিবার খোট্টাডিহি ওসিপি (ocp) এলাকায় হয় সংবর্ধনা সভা। আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও ডেপুটি মেয়র অভিজিৎ ঘটককে এদিন সম্বর্ধিত করা হয়। সভায় উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যরা। এদিন সভা উপলক্ষে হরিপুর কোলিয়ারি চত্বর থেকে সভাস্থল পর্যন্ত 10000 বাইকের মিছিল করা হয়। পুষ্পস্তবক ও স্মারক দিয়ে সম্মানিত করা হয় মেয়র বিধান উপাধ্যায় ও ডেপুটি মেয়র অভিজিৎ-কে। বক্তৃতায় দলের জেলা সভাপতি তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন যারা কাজ করে তাদের ভুল ও হয়। আমরাও মাঝেমধ্যে ভুল করে বসি। ভুল করলে আমাদের গালাগালি দেবেন কিন্তু দয়া করে কেউ দূরে সরে যাবেন না বা দলের ক্ষতি করবেন না। তিনি বলেন সিপিএমের আমলে কারো কথা বলার স্বাধীনতা ছিল না।

    এখন যে কেউ আমাদের বিধায়ক অথবা সাংসদদের নির্ভয়ে অভাব-অভিযোগের কথা জানান, এটাই পরিবর্তন। এই পরিবর্তন তৃণমূল এনেছে। এই স্বাধীনতা নষ্ট হতে দেবেন না। ভুল হলে প্রয়োজনে আমাদের শাস্তি দেবেন কিন্তু কখনই দলের সঙ্গ ছাড়বেন না। কিছুদিনের মধ্যেই আসানসোল লোকসভার উপনির্বাচন হবে সেই জন্য এখন থেকে একজোট হয়ে কর্মীদের কাজ করার বার্তা দেন বিধানবাবু। সভায় পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, পাণ্ডবেশ্বরের মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোটে জিতিয়ে আমাকে বিধায়ক করেছেন, পাণ্ডবেশ্বরের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। দু’বার আমরা পারিনি এবার আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল জিতবে। বলেন দল কাকে প্রার্থী করবে সেটার দলের বিষয়। দল যাকেই প্রার্থী করুক আমরা একজোট হয়ে সেই প্রার্থীকে জিতিয়ে এবার সংসদে পাঠাবো।

    পাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা।

    চারটি রাজ্যে বিজেপি পুনরায় সরকার গঠন করতে চলেছে শান্তিপুরের রাজপথে বিজয় মিছিলের মধ্যে দিয়ে উচ্ছ্বাস বিজেপি কর্মী সমর্থকদের।

    অপহরণের প্রায় ১০ ঘন্টা পর অচৈতন্য অবস্থায় নির্জন আমবাগান থেকে অপহৃত টোটো চালককে উদ্ধার করলো পুলিশ।

    আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদী বাম ছাত্র নেতা আনিস খানের খুনীদের কঠোরতম শাস্তির দাবিতে, বিরাট প্রতিবাদী মহামিছিলের আয়োজন করা হয়েছিলো।

    মিডিয়ায় যুব তৃণমূল নেতার ছবি পোস্ট। তাও আবার হাতে বন্দুক নিয়ে। ছবি সামনে আসতেই শোরগোল গোটা এলাকায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments