More
    Homeখবরপাণ্ডবেশ্বর বিধানসভায় মেগা প্রচার সারলেন শত্রুঘ্ন সিনহা।

    পাণ্ডবেশ্বর বিধানসভায় মেগা প্রচার সারলেন শত্রুঘ্ন সিনহা।

    Today Kolkata:- পাণ্ডবেশ্বর বিধানসভায় মেগা প্রচার সারলেন শত্রুঘ্ন সিনহা। উপনির্বাচনের দিন ঘোষণার পর থেকেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আসানসোল লোকসভা কেন্দ্র ও বালিগঞ্জ কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করেন। সেখানে আসানসোলের প্রার্থী হিসেবে চিত্রতারকা শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণা করেন। সোমবারই সেই চিত্র তারকা তথা রাজনৈতিক ব্যক্তিত্ব শত্রুঘ্ন সিনহা মনোনয়নপত্র দাখিল করার পরে বুধবার পাণ্ডবেশ্বর এরিয়া অফিস প্রাঙ্গণে এবং লাউদোহা ফুটবল ময়দানে কর্মী সভা সারলেন তিনি।এদিনের সভায় প্রার্থী শত্রুঘ্ন সিনহা ছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী মলয় ঘটক, পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী এবং দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় সহ অন্যান্য নেতৃত্ব ।এ দিনের এই সভায় তিনি হাজির হয়ে তার চিরাচরিত ভঙ্গিমায় বেশ কয়েক দফায় বললেন বিভিন্ন ভঙ্গিমায় খামোশ এর বিশ্লেষণ করলেন নিজের বক্তব্যে।

    পাণ্ডবেশ্বর বিধানসভায় মেগা প্রচার সারলেন শত্রুঘ্ন সিনহা।

    দেওয়ান তলার বহু শতাব্দীর ঐতিহ্যবাহী দেওয়ান গাজিবাবার সম্প্রীতির মেলা যাত্রাপালা ও সংবর্ধনার মধ্য দিয়ে শেষ হলো।

    দুইদিন সাধারণ ধর্মঘটের সমর্থনে বামপন্থী গণসংগঠনের আইন অমান্য কেন্দ্র করে ঝাড়গ্রামে উত্তেজনা গ্রেফতার 24 জন।

    হোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো দেগঙ্গা সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাস পাড়া এলাকায়।

    কি ভাবে মমতা বন্দ্যোপাধ্যায় একের পর এক উন্নয়ন করে সার্বিকভাবে মানুষের মন জয় করে নিয়েছেন সে বিষয়গুলিকে উপস্থাপন করে তিনি বিরোধীদের কিভাবে খামোশ করেছেন তার কথা উল্লেখ করেছেন তার বক্তব্য। তিনি তৃণমূল সুপ্রিমো কে ভারতের আইকন এর মধ্যে অন্যতম বলেই দাবি করেছেন এদিনের এই কর্মী সভার মঞ্চে যা শুনে আপ্লুত আগত কর্মী সমর্থকরা। তার দাবি আসানসোলের যে সকল সমস্যা রয়েছে সে সমস্যা সমাধানের জন্য তিনি সার্বিকভাবে সকলের সঙ্গে হাজির থাকবেন পাশাপাশি এই পাণ্ডবেশ্বর বাসির সঙ্গে তার সম্পর্ক স্থাপন হয়েছে তা আরো দৃঢ় হবে তার জয় লাভের পর বলেই দাবি করেছেন তিনি। এ দিন তিনি শুধুমাত্র হিন্দি ভাষাতেই তার বক্তব্য রাখেননি তিনি হিন্দি ভাষার পাশাপাশি বাংলা ভাষাতেও নিজের বক্তব্যে নিজের মতা মত তুলে ধরেছেন কর্মী-সমর্থকদের কাছেই পাশাপাশি বেশ কয়েক দফায় ভোজপুরি ভাষাতে বক্তব্য দিতে দেখা গেছে বর্তমানে আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা কে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments