More
    HomeUncategorizedপান্ডবেশ্বর বিধানসভার মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে 40টি সেলাই মেশিন বিতরণ।

    পান্ডবেশ্বর বিধানসভার মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে 40টি সেলাই মেশিন বিতরণ।

    Today Kolkata :- পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুপ্রেরণায় INDIA POWER এর সহযোগিতায় চল্লিশটা সেলাই মেশিন এবং প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতকে কোনো মুমূর্ষু রোগীর সাহায্যার্থে তুলে দেওয়া হলো অত্যাধুনিক একটি অ্যাম্বুলেন্স।
    রাজ্য সরকারের ডাকে সাড়া দিয়ে দুর্গাপুর ফরিদপুর ব্লক অফিসে INDIA POWER নামক একটি বেসরকারি বিদ্যুৎ সংস্থা পান্ডবেশ্বর বিধানসভার বিভিন্ন মহিলাদের হাতে চল্লিশটি সেলাই মেশিন তুলে দেয়। এই সেলাই মেশিনগুলি স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতে তুলে দেওয়া হবে। পাশাপাশি একটি মাতৃযান তুলে দেওয়া হয় প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতকে। বুধবারের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর বিধানসভার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, দুর্গাপুর ফরিদপুর ব্লকের বিডিও দেব-জিৎ দত্ত, জেলা পরিষদের কর্মদক্ষ সুজিত মুখার্জি সহ পঞ্চায়েত সমিতির আধিকারিকরা।

    রাজ্য সরকার বিভিন্নভাবে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের পাশে দাঁড়াচ্ছে এবং সাধারণ মানুষকে স্বনির্ভরতা করার লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে। বিধায়কের এই উদ্যোগের পাশে দাঁড়িয়েছে ওই বেসরকারি সংস্থা। ওই বেসরকারি সংস্থার উদ্যোগে ধন্যবাদ জানিয়েছেন বিধায়ক,বিধায়ক বলেন পান্ডবেশ্বর বিধানসভার বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠীগুলিকে আরও সংঘবদ্ধ শক্তিশালী করে তোলার জন্য রাজ্য সরকার যথেষ্ট সাহায্য করছে। তার সাথে সাথে এই ইন্ডিয়া পাওয়ারের মতো সংস্থাগুলির বিভিন্ন সাহায্য গ্রুপের বিভিন্ন মহিলাদের আরও অনুপ্রাণিত করবে এবং আমিও সচেষ্ট বিধায়ক তহবিল থেকে বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠীগুলিকে সাহায্য করার জন্য।সেই স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা সকলেই আমার বাড়ির মা বোন,তাই তাদের পাশে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

    পান্ডবেশ্বর বিধানসভার মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে 40টি সেলাই মেশিন বিতরণ।

    MORE NEWS – এলাকার উন্নয়ন নিয়ে দির্ঘক্ষন জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বললেন পঞ্চায়েত দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি সাহা।

    Today Kolkata :- শনিবার রাতে আত্মিয় বাড়ির এক অনুষ্ঠানে এসে এলাকার উন্নয়ন নিয়ে দির্ঘক্ষন জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বললেন পঞ্চায়েত দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি সাহা। এদিন রাতে তিনি ভরতপুরের প্রাক্তন পঞ্চায়েত প্রধান নীলিমা সাহার বাড়িতে এক অনুষ্ঠানে আসেন। পরে রবিবার সকালে গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্ম পরিদর্শন করেন ও এলাকার উন্নয়নের প্রতিশ্রুতি দেন। প্রসঙ্গত, মন্ত্রী শিউলি সাহার স্বামী চিকিৎসক সাক্ষি গোপাল সাহার দিদির বিয়ে হয় ভরতপুরে। এদিন তিনি ও মন্ত্রী শিউলি সাহা তাঁদের নাতির এক বিয়ের বর্ষপুর্তি অনুষ্ঠানে আসেন। কিন্তু মন্ত্রীর আসার খবর পেতেই সেখানে এলাকার জনপ্রতিনিধিদের অনেকে হাজির হন। তাঁরা সৌজন্যমূলক সাক্ষাতকার করেন মন্ত্রীর সঙ্গে। সাক্ষাতকারের সময় জনপ্রতিনিধিরা মন্ত্রীর কাছে এলাকার বিভিন্ন উন্নয়নের দাবি করেন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments