More
    Homeজাতীয়পুলওয়ামায় সেনা-জঙ্গি সংঘর্ষ, গুলির লড়াইয়ে খতম লস্কর কমান্ডার সহ ৩ জঙ্গি

    পুলওয়ামায় সেনা-জঙ্গি সংঘর্ষ, গুলির লড়াইয়ে খতম লস্কর কমান্ডার সহ ৩ জঙ্গি

    কাশ্মীরের পুলওয়ামায় বড়সড় সাফল্য পেল নিরাপত্তারক্ষীরা। এদিন ভোর থেকে শুরু হওয়া এক এনকাউন্টারে লস্কর কমান্ডর আবু হুরাইরা ছাড়া দুই অজ্ঞাত পরিচয় জঙ্গি মারা গিয়েছে বলে জানা গিয়েছে। এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, তা জানতে চিরুনি তল্লাশি শুরু করেছে নিরাপত্তারক্ষীরা। এদিকে এখনও পর্যন্ত ঘটনায় কোনও নিরাপত্তারক্ষীর জখম হওয়ার ঘটনা জানা যায়নি।

    কাশ্মীর জোনের পুলিশের তরফে এদিন ভোরে প্রথমে জানা হয় যে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াই শুরু হয় নিরাপত্তারক্ষীদের। এরপর নিরাপত্তারক্ষীদের গুলিতে দুই জঙ্গি নিহত হয় বলে জানানো হয়। যদিও মৃত জঙ্গিদের পরিচয় একনও জানা যায়নি। ঘটনায় জঙ্গিদের কাছ থেকে অস্ত্র উদ্ধার হয়েছে। এরপরই খবর মেলে যে এনকান্টারে লস্কর কমান্ডর আবু হুরাইরাকেও খতম করেছেন জওয়ানরা।

    জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে এদিন ভোর রাত থেকে তল্লাশি শুরু করে নিরাপত্তারক্ষীরা। অপারেশন চালু হতেই জঙ্গিরা টের পায়। তারা নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পালটা জবাব দেন জওয়ানরাও। দীর্ঘক্ষণের এই অপারেশনের শেষে মোট তিন জঙ্গিকে নিকেশ করতে সক্ষম হয় নিরাপত্তারক্ষীরা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments