More
    Homeকলকাতাপ্রবল বৃষ্টির জেরে ব্যাহত রেল পরিষেবা, জলের তলায় হাওড়া–টিকিয়াপাড়া কারশেড

    প্রবল বৃষ্টির জেরে ব্যাহত রেল পরিষেবা, জলের তলায় হাওড়া–টিকিয়াপাড়া কারশেড

    প্রবল বৃষ্টির জেরে জল জমেছে রেললাইনে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, জলের তলায় চলে গিয়েছে হাওড়া–টিকিয়াপাড়া কারশেড। বানভাসী পরিস্থিতিতে ব্যাহত হয়েছে রেল পরিষেবা। নাগাড়ে বৃষ্টির জেরে হাওড়া স্টেশনের দুই শাখায় অত্যন্ত ধীরে চলছে ট্রেন। এমনকী কয়েকটি ট্রেন বাতিল হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

    প্রবল বৃষ্টির জেরে ব্যাহত রেল পরিষেবা, জলের তলায় হাওড়া–টিকিয়াপাড়া কারশেড

    Read More-আগামী রবিবার আসছে আরেকটি শক্তিশালী নিম্নচাপ, দক্ষিণবঙ্গজুড়ে ভারী বর্ষণের সম্ভাবনা

    এই বিষয়ে রেল সূত্রে খবর, জল জমে গিয়েছে। আর তা নামছে না। কারণ নাগাড়ে বৃষ্টি হচ্ছে। টিকিয়াপাড়া ও হাওড়া কারশেডে জল জমে আছে। তাই ট্রেন বের করতে সমস্যা হচ্ছে। জল না নামলে বহু ট্রেন বের করা সম্ভব হবে না। বেশির ভাগ ট্রেনেরই গন্তব্যে পৌঁছতে দেরি হচ্ছে। আর তার জেরে সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা।

    Read More-ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টিতে জলমগ্ন কলকাতা-সহ একাধিক জেলা, চলবে বিক্ষিপ্ত বর্ষণ

    একইসঙ্গে মেঘলা থাকায় দৃশ্যমানতায় সমস্যা হচ্ছে। এই মুহূর্তে হাওড়া–শিয়ালদহ–কলকাতা স্টেশনের জল– যন্ত্রণার ছবি একই। প্রত্যেকটি স্টেশনে ঢোকার মুখে জল জমেছে। তাতেও সমস্যা বেড়েছে। শিয়ালদহ স্টেশনের দক্ষিণ শাখায় রেললাইনে জল জমায় ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। এমনকী জল জমায় চক্ররেল পরিষেবাও ব্যাহত হয়েছে।

    কলকাতা এবং জেলা সর্বত্র ভারী বৃষ্টির সম্মুখীণ হয়েছে। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, আগামী কয়েক ঘণ্টায় আরও বেশি কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনায় ভারী বৃষ্টি হবে। বৃষ্টি চলবে দুই মেদিনীপুরেও। বঙ্গোপসাগরে তৈরি হয়েছে ঘূর্ণাবর্ত। যার জেরে দক্ষিণবঙ্গে সক্রিয় হয়েছে মৌসুমী অক্ষরেখা। সুতরাং বৃষ্টির দাপট অব্যাহত।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments