More
    Homeখবরপ্রাপ্ত বয়স্কদের ন্যাশনাল অ্যাথলেটিকস মিট হেঁটে সোনা জিতলেন মালদার গৃহবধূ।

    প্রাপ্ত বয়স্কদের ন্যাশনাল অ্যাথলেটিকস মিট হেঁটে সোনা জিতলেন মালদার গৃহবধূ।

    মালদা:- 19 বছর ধরে খেলাধুলার সাথে যুক্ত ছিলেন না তিনি। খেলাধুলার সব থাকলেও সাংসারিক চাপে খেলা করা যেত না। তবে ইচ্ছে থাকলে মানুষ একদিন সফল হতে পারে। তাই তিন বছর আগে আবার খেলাধুলায় অনুশীলন শুরু করেছিলেন। আর তাতেই সাফল্য। ঘরে এবং বাইরে কাজ সামলে প্রাপ্ত বয়স্কদের ন্যাশনাল অ্যাথলেটিকস মিট হেঁটে সোনা জিতলেন মালদার গৃহবধূ 38 বছরের তনুশ্রী লালা। বাড়ি ইংরেজবাজার শহরের কৃষ্ণ পল্লী এলাকায়। স্বামীর সুব্রত লালা পেশায় বেসরকারি কর্মী। সম্প্রীতি চেন্নাইয়ের জহরলাল নেহেরু স্টেডিয়াম 42 তম ন্যাশনাল মাস্টার্স অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয় সেখানে তনুশ্রী 5 কিলোমিটার হাঁটা এবং 15 মিটার দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন হাঁটা প্রতিযোগিতায় তিনি সোনা পান দৌড়ে ব্রোঞ্জ পদক। স্বামী দুই ছেলেকে নিয়ে তার পরিবার।

    তনুশ্রী বলেন গত তিন বছর ধরে আমি অনুশীলন করছি পারিবারিক সমস্যায় বেশ কিছুদিন ধরে অনুশীলন চালাতে পারেনি 19 বছর বন্ধ ছিল তার খেলাধুলা। তারপর পরিবারের সহযোগিতায় তিনি আবার মাঠে অনুশীলন শুরু করেছিলেন প্রতিদিনই দু’ঘণ্টা সকালে বিকালে দেড়ঘন্টা অনুশীলন করত আগামী তার লক্ষ্য আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ নেওয়া তবে আর্থিক সংকটের জন্য কিছু সমস্যা রয়েছে। তনুশ্রীর কোচ অসিত পাল জানান ছাত্রীর এই সাফল্যে তিনি বড় খুশি তিনি জানান তনুশ্রীর এই সাফল্যে খুশি মালদাবাসী খুশি জেলা ক্রীড়া সংস্থার খেলা প্রেমী মানুষ। আগামী দিনে তনুশ্রীর ইচ্ছা পূরণ করার ক্ষেত্রে আমি রয়েছি তার সাথে। তাকে আর্থিক সহায়তা করা হলে তনুশ্রী আন্তর্জাতিক স্তরে সাফল্য পাবে এই আমার বিশ্বাস।

    প্রাপ্ত বয়স্কদের ন্যাশনাল অ্যাথলেটিকস মিট হেঁটে সোনা জিতলেন মালদার গৃহবধূ।

    MORE NEWS – সালার ডাকবাংলো মাঠে বিধায়ক হুমায়ুন কবিরের উপস্থিতে রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান।

    Today Kolkata:- মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার ভরতপুর বিধানসভার অন্তর্গত সালার ডাকবাংলো মাঠে বিধায়ক হুমায়ুন কবিরের উপস্থিতে রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান। সোমবার বিকেলে প্রদীপ প্রজ্বলন ও বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিকৃতিতে মাল্য দানের মাধ্যমে ও নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। এই সংস্কৃতি অনুষ্ঠানে ভরতপুর বিধানসভার বিধায়ক হুমায়ুন কবির ছাড়াও উপস্থিত ছিলেন, CONTINUE READING

    মালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments