More
    Homeসিনে দুনিয়াপ্রয়াত জনপ্রিয় তামিল কমেডিয়ান বিবেক

    প্রয়াত জনপ্রিয় তামিল কমেডিয়ান বিবেক

    প্রয়াত হলেন জনপ্রিয় তামিল কমেডিয়ান বিবেক। সূত্রের খবর, শনিবার ভোর ৪ মিনিটে ৩৫ মিনিটে চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯। যিনি সুদীর্ঘ ফিল্মি জীবনে ২২০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

    স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শুক্রবার সকাল থেকে বুকে ব্যাথা অনুভব করছিলেন অভিনেতা। এরপর তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, অভিনেতা একটি ধমনী পুরোপুরি বল্ক হয়ে গিয়েছে। দ্রুত তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। তারপর আইসিইউতে একমো সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু সেই ধকল সহ্য করতে পারেননি। শনিবার ভোরে আবার হৃদরোগে আক্রান্ত হন বিবেক। হাসপাতালের তরফে সংক্ষিপ্ত বুলেটিনে বলা হয়, ‘ভোর ৪ মিনিটে ৩৫ মিনিটে উনি শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন।’

    গত বৃহস্পতিবার ওমানদুরারের সরকারি মাল্টি স্পেশ্যালিটি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নিয়ে সংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। বেসরকারি হাসপাতালের জায়গায় কেন সরকারি হাসপাতালকে বেছে নিলেন অভিনেতা, সেই প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘কোভিড ১৯ ভ্যাকসিন নেওয়া সুরক্ষিত তা বোঝাতেই আমি এই টিকা নিলাম। হাসপাতালের দরজা সবার জন্য খোলা, সেই বার্তা পৌঁছে দিতেই এখানে আসা।’ চিকিৎসকরা জানিয়েছেন, করোনা টিকাকরণের জন্য বিবেক হৃদরোগে আক্রান্ত হননি।প্রবীণ পরিচালক কে বালাচান্দেরের হাত ধরে সিনেমার জগতে পা রেখেছিলেন বিবেক। রজনীকান্তের মতো একাধিক তামিল অভিনেতাকে ফিল্মি দুনিয়ায় এনেছিলেন যে পরিচালক। আশির দশকের শুরুতে তামিল সিনেমায় বিভিন্ন ছোটো চরিত্রে দেখা যেত বিবেককে। নব্বইয়ের দশকের শেষ থেকে কমেডিয়ান হিসেবে তুমুল জনপ্রিয়তা পেতে শুরু করেন। নয়া শতকের শুরুতে ফিল্মের পোস্টারে স্টারদের সঙ্গে তাঁর ছবিও থাকত। যিনি বিভিন্ন সামাজিক আন্দোলনেও গুরুত্বপূর্ণ অবস্থান নিতেন। ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছিলেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments