More
    HomeUncategorizedফুটতে চলেছে রাজা-নবনীতার বিয়ের ফুল! পরিবারের অন্দরে পড়েছে শোরগোল

    ফুটতে চলেছে রাজা-নবনীতার বিয়ের ফুল! পরিবারের অন্দরে পড়েছে শোরগোল

    নতুন ধারাবাহিক নতুন গল্পের মোড়কে সান বাংলায় শুরু হতে চলেছে বিয়ের ফুল। এই মেগা সিরিয়াল আসতে চলেছে সম্পূর্ণ আলাদাভাবে শাশুড়ি বৌমার কূটকাচালি থেকে সরে গিয়ে। এই গল্পে রয়েছে পাঁচ ভাই ও তাদের দাদু। বড় ভাই অনেক অল্প বয়সেই মারা গিয়েছে। এই পাঁচ ভাই এর জীবন কেটেছে দাদুর আশীর্বাদেই। এই পাঁচ ভাইয়ের জীবনের একটাই লক্ষ্য কখনোই তারা কোন মহিলা সংস্পর্শে আসবেন না। তাই তারা প্রতিদিন সকালে উঠে দাদু অর্থাৎ ব্রহ্মচারী সঙ্গে তার নাতিরা প্রতিশ্রুতি নেয় যে তারা বিয়ে করবে না।

    যদিও পূর্বে নারীদের বিয়ে করা নিয়েই একটি ঘটনা ঘটে তখন থেকেই এমন প্রতিশ্রুতি। সিরিয়ালের দর্শনের কাজ হল ভাইরা যেন বিয়ে না করে। সে সবসময়ই এই পরিবারের ক্ষতি করা সুযোগ খুঁজতে থাকে। দর্শনার চরিত্র দেখা যাবে রিমঝিম মিত্রকে। অন্যদিকে আবার বক্সিং চ্যাম্পিয়ন মে ইচ্ছে প্রেমে পড়ে যায় ছোট ভাই আর্য কুমারের আবার কলি আরেক ভাই স্বর্ণকুমারের প্রেমে হাবুডুবু খেয়ে যায়।

    কোথায় গিয়ে ঠেকবে? এই দুই ভাইয়ের ভালোবাসা আদৌ কি প্রতিশ্রুতি পাবেই ভালোবাসার? কখনো কি তারা পারবে বিয়ে করতে? চিরকুমার কি তাদের অনুমতি দেবে বিয়ে করার? বহু বছর পর নবনীতা দাস আবার ফিরছেন মেগা সিরিয়ালে। ইচ্ছের ভূমিকায় অভিনয় করছেন নবনীতা এবং স্বর্ণকুমারের ভূমিকায় রয়েছেন রাজা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments