More
    Homeজাতীয়ফের জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    ফের জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    মন্নতে (Mannat) ফেরা হলো না আরিয়ানের (Aryan)। ২০ অক্টোবরের উপর নির্ভর করছিল বাদশা পুত্রের ভাগ্য। অবশেষে মিললো না জামিন, মুম্বই কোর্ট আবার ও খারিজ করলো আরিয়ান খানের (Aryan Khan) জামিন। সেইসঙ্গে মাদক কান্ডে অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিন ও খারিজ করা হল।

    ফের জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    Read More-লক্ষ্মীপুজোর দিন মর্মান্তিক দুর্ঘটনা! বর্ধমানে ট্রাক-টোটোর সংঘর্ষে মৃত ৪

    বুধবার জামিনের শুনানির আগেই শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য পেশ করলো এনসিবি (NCB)। প্রমোদতরীর পার্টিতে যাওয়ার আগে উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ-পুত্র (Shah Rukh Khan Son) মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন, এমনটাই জানা গিয়েছে এনসিবির তথ্যে।

    ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। বুধবার অরিয়ানের জামিনের আবেদন করেছিলেন আইনজীবী অমিত দেশাই। সেই আবেদন ফের খারিজ হল মুম্বই আদালতে। ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পেলেন না আরিয়ান খান। সেশন কোর্টে দুই আইনজীবী সওয়াল করেছিলেন আরিয়ানের হয়ে, প্রথমে সতীশ মানেসিন্ডে এবং বর্তমানে এইট দেশাই।

    Read More-কুশীনগর আন্তর্জাতিক বিমানবন্দর উদ্বোধন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

    এরপরও জামিন মিললো না আরিয়ানের। আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা।তবে আজকের দিনটার কিছুটা আশা দেখেছিলেন বাদশা পরিবার। তবে শুনানিতে আবারও বড় ধাক্কা খেলেন আরিয়ান। আজও মিললো না জামিন। আপাতত এখনও জেলেই কাটাতে হবে আরিয়ানকে।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments