More
    Homeপশ্চিমবঙ্গবনগাঁ পুরসভার প্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ, জখম এক ব্যক্তি

    বনগাঁ পুরসভার প্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ, জখম এক ব্যক্তি

    বনগাঁ (Bangaon) পুরসভার প্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ। জখম এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁ থানার শিমুলতলা এলাকায়। কীভাবে জনবসতিপূর্ণ ওই এলাকায় বোমা এল, তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন পুর প্রশাসক গোপাল শেঠ।

    বনগাঁ পুরসভার প্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ, জখম এক ব্যক্তি

    Read More-শেষমেশ ত্রিপুরায় আদালতে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পেলেন ধৃত ১৪ তৃণমূল নেতা

    জানা গিয়েছে, রবিবার সকালে বনগাঁ থানার শিমুলতলা এলাকায় একটি বাড়ির বাগান পরিস্কার করছিলেন এক শ্রমিক। তার নাম কার্তিক ঘোষ। পরিস্কারের সময় হঠাত্‍ ওই ব্যক্তির নজরে পড়ে একটি প্লাস্টিক ব্যাগ। কৌতুহলবশত তিনি সেটি সরাতেই বিপত্তি। বিকট শব্দে বোমা বিস্ফোরণ হয়। শব্দ পাওয়ামাত্রই স্থানীয়রা জড়ো হয়ে যান সেখানে। দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কার্তিক। তার হাত-সহ শরীরের বিভিন্ন অংশে একাধিক ক্ষতচিহ্ন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বনগাঁ মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিত্‍সা চলছে তাঁর।

    এই ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। সেখান থেকে উদ্ধার করা হয়েছে অ্যালুমিনিয়ামের হাড়ি ও সুতো। যেখানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে ওই এলাকারই বাসিন্দা বনগাঁ পুরসভার প্রশাসক গোপাল শেঠ। তাঁর এলাকায় এহেন ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা। অন্যদিকে কীভাবে ওই বাড়ির বাগানে বোমা এল। ওই বাড়িতেই বোমা মজুত করা হয়েছিল কি না। হয়ে থাকলে কারণ কী, তা জানার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই এবিষয়ে পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছেন গোপাল শেঠ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত এলাকার মানুষ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments