More
    Homeখবরবন্ধুদের সাথে ভাগীরথী নদীতে স্নান করতে এসে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হলো...

    বন্ধুদের সাথে ভাগীরথী নদীতে স্নান করতে এসে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হলো আনুমানিক সতের বছর বয়সী এক কিশোরের।

    Today Kolkata:- বন্ধুদের সাথে ভাগীরথী নদীতে স্নান করতে এসে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হলো আনুমানিক সতের বছর বয়সী এক কিশোরের। বাংলা নববর্ষের প্রথম দিন মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপ পৌরসভার রানিতলা সংলগ্ন মিস্ত্রীপাড়া ভাগীরথী নদীর ঘাটে। জানা যায়, শুক্রবার দুপুরে চার বন্ধুকে সাথে নিয়ে ওই কিশোর মিস্ত্রীপাড়া নদীর ঘাটে এসে তিনজন বন্ধুকে সাথে নিয়ে স্নান করতে নামে নদীতে। জলে নামার পর হঠাৎই তিন জোনাই জ্বলে তলিয়ে যাওয়ার মত পরিস্থিতি হলে নদীর ঘাটে উপস্থিত স্থানীয় বাসিন্দারা দুজনকে উদ্ধার করে। কিন্তু সমৃদ্ধ সাহা নামের ওই কিশোর তলিয়ে যায় গভীর জলে। মৃত ওই কিশোরের বাড়ি নবদ্দীপ ছাড়া পাড়া এলাকায় বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ।

    পুলিশের হস্তক্ষেপে ও স্থানীয় মৎস্যজীবীদের সহযোগিতায় নৌকা নিয়ে নিখোঁজ কিশোরের খোঁজে তল্লাশি শুরু হয় নদীগর্ভে। এরপর কিছু সময় পর নিখোঁজ ওই কিশোরের দেহ উদ্ধার করে মৎস্যজীবীরা। উদ্ধার হওয়ার পর নিথর ওই কিশোরের দেহ নিয়ে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে এসে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ। সেখানে হাসপাতালে কর্মরত চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর মৃত বলে ঘোষণা করেন সমৃদ্ধ সাহা নামের ওই কিশোরকে। বছরের প্রথম দিন মর্মান্তিক এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

    বন্ধুদের সাথে ভাগীরথী নদীতে স্নান করতে এসে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হলো আনুমানিক সতের বছর বয়সী এক কিশোরের।

    MORE NEWS – ইংরেজবাজার শহরের দক্ষিণ বালুচর মহাবীর মন্দির পক্ষ থেকে, এইবারে মহা ধুমধাম করে হনুমান জয়ন্তী শুরু হলো।

    মালদা:- করোনা প্রভাবে দু’বছর হনুমান জয়ন্তী তেমন ভাবে হয়নি। কিন্তু এইবারে মহা ধুমধাম করে হনুমান জয়ন্তী শুরু হলো। শুক্রবার ছিল তার প্রথম দিন। ইংরেজবাজার শহরের দক্ষিণ বালুচর মহাবীর মন্দির পক্ষ থেকে শুক্রবার সকালে হনুমান জয়ন্তী উপলক্ষে শহরজুড়ে কলস যাত্রা বের হলো। দক্ষিণ বালুরচর মন্দির প্রাঙ্গণ থেকে এই কলস যাত্রা শহরের পোস্ট অফিস মোড়, মকদমপুর, কেজে সান্যাল রোড ,রাজমহল রোড , পোস্ট অফিস মোড় হয়ে মন্দির প্রাঙ্গণে শোভাযাত্রা শেষ হয়। দক্ষিণ বালুচর মহাবীর মন্দিরের সেবায়িত প্রভুজি মিশ্রা জানান করোনা প্রভাবর জন্য দু বছর আমাদের হনুমান জয়ন্তি তেমন ভাবে পালন হয়নি। তবে এবার বাবার কৃপায় করোনার প্রকোপ নেই বললেই চলে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments