More
    Homeআন্তর্জাতিকবাংলাদেশের চট্টগ্রাম মহানগরীর জহুর হকার্স মার্কেটে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভয়াবহ...

    বাংলাদেশের চট্টগ্রাম মহানগরীর জহুর হকার্স মার্কেটে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

    বাংলাদেশের চট্টগ্রাম মহানগরীর জহুর হকার্স মার্কেটে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়। আগুন লাগার পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১০টি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় শুক্রবার রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কিভাবে আগুন লেগেছে তা প্রাথমিক ভাবে জানা যায়নি। পুরো কাজ শেষ হলে তদন্ত শেষে আগুন লাগার কারণ বলা যাবে। আগুনে কী পরিমাণ ক্ষতি হয়েছে তাও তদন্ত শেষে বলা যাবে। শুক্রবার রাতে আমাদের চ্যানেলকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের চন্দনপুরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম।

    বাংলাদেশের চট্টগ্রাম মহানগরীর জহুর হকার্স মার্কেটে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

    MORE NEWS – কোন কারন ছাড়াই বাড়িতে জ্বলে উঠছে আগুন, এলাকায় আতঙ্কে পরিবারের।

    Today Kolkata :- কোন উৎস ছাড়াই বাড়িতে হঠাৎ হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। বিশেষ করে আগুন ধরছে জামা-কাপড়, বিছানা পত্রে। এমনই অদ্ভুত ঘটনার জেরে গত বেশ কিছুদিন ধরে আতঙ্কে দিন কাটছে মালদার কালিয়াচক – ২নং ব্লকের বাঙ্গীটোলার গোঁসাই হাট এলাকার হাজারিটোলার এক পরিবারের। জানা যায় গত শুক্রবার থেকে গোসাইহাট এলাকার বাসিন্দা ইসমাইল সেখ নামে এই পরিবারে কোন কারন ছাড়াই হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। সে আবার পরিবার লোকদের কাছে জ্বলেউঠে না। বাড়ি পরিজনদের আড়ালেই চলে যাচ্ছে জামাকাপড় বিছানা। আর এই নিয়েই হতবাক পরিবারের লোকদের সাথে এলাকাবাসীও। তবে এই ঘটনা নিয়ে এলাকাবাসীরা রাজ্য সরকারের কাছে দাবি করছেন যে কি করে এই অদ্ভুত ঘটনা ঘটছে?

    তবে এই নিয়ে পরিবারের লোক ইসমাইল শেখ দাবি করে বলেন এই ঘটনা ঘটলে গায়ের মধ্যে কি পোশাক পড়ে থাকবো কি করে। সব কাপড়ে তো আগুনে পুড়ে ছাই হয়ে যাচ্ছে। আবার জামা কাপড় ছাড়া অন্য কোন কিছুতে আগুন লাগে না। CONTINUE READING

    আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদী বাম ছাত্র নেতা আনিস খানের খুনীদের কঠোরতম শাস্তির দাবিতে, বিরাট প্রতিবাদী মহামিছিলের আয়োজন করা হয়েছিলো।

    বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments