More
    Homeআন্তর্জাতিকবাংলাদেশে পঞ্চগড়ের করতোয়া নদীতে সনাতন ধর্মাবলম্বীদের বারুণী স্নান উৎসব শুরু হয়েছে।

    বাংলাদেশে পঞ্চগড়ের করতোয়া নদীতে সনাতন ধর্মাবলম্বীদের বারুণী স্নান উৎসব শুরু হয়েছে।

    Today Kolkata:- বাংলাদেশে পঞ্চগড়ের করতোয়া নদীতে সনাতন ধর্মাবলম্বীদের বারুণী স্নান উৎসব শুরু হয়েছে। বোয়ালমারী এলাকায় বুধবার ভোরে স্নান শুরু করেন পুণ্যার্থীরা। করোনা মহামারির কারণে গত দুই বছর এই উৎসব হয়নি। এ বছর বাংলাদেশের উত্তরাঞ্চলের কয়েক লাখ সনাতন ধর্মাবলম্বী ও সাধু সন্ন্যাসী এই উৎসবে যোগ দিয়েছেন। বাংলাদেশের উজান থেকে এই স্থানে এসে করতোয়া নদীটি প্রায় এক কিলোমিটার পর্যন্ত উত্তরদিকে প্রবাহিত হয়েছে। চৈত্র মাসের কৃষ্ণ চতুর্দশী তিথিতে এখানে সাত দিন ধরে পুণ্যস্নান চলে। সনাতন ধর্মাবলম্বীরা স্নানমন্ত্র পাঠ করে হাতে বেলপাতা, ফুল, ধান, কাঁচা আম, ডাব, কলাসহ নানা নৈবেদ্য অর্পণের মাধ্যমে স্নান শেষ করেন। দেহ-মন থেকে পাপমোচনের আশায় অনেকে চুল বিসর্জন দেন, করেন পূজা-অর্চনা। পুণ্যস্নান উপলক্ষে এখানে বসে মেলা। স্থানীয় মন্দির কমিটি এই মেলার আয়োজন করে।

    বাংলাদেশে পঞ্চগড়ের করতোয়া নদীতে সনাতন ধর্মাবলম্বীদের বারুণী স্নান উৎসব শুরু হয়েছে।

    MORE NEWS – অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় গতকাল রাতে এক মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যূ হয়েছে 8 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী।

    Today Kolkata:- চিত্তুর জেলার নগরী নামে একটি শহরে 52 জনের একটি দল একটি বিয়ে বাড়িতে যাচ্ছিল বলে খবর পাওয়া গিয়েছে। বাসটি বাকারাহাট ঘাট রোডে এসে পাহাড়ের একটি বাঁক ঠিকমত নিটে না পেরে প্রায় 50 ফুট নিচে গভীর খাদে আছড়ে পড়ে। গতকাল রাত্রি সাড়ে দশটা নাগাদ এই ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকাজ শুরু করা হয়। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ, দমকল ও বিপর্যয় মোকাবিলা দল। ঘটনাস্থলেই 7 জনের মৃতদেহ পাপ্যা গিয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যূ হয় আরও 1 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী। জায়গাটি তিরুপতি থেকে 25 কিলোমিটার দুরে অবস্থিত। CONTINUE READING

    বিজেপির বিধায়কদের উপর আক্রমণ ও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্য বিজেপির দাসপুর থানা ঘেরাও বিজেপির।

    আত্মনির্ভরশীল করতে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের পক্ষ থেকে ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে মাইনোরিটি লোন অনুমোদন পত্র তুলে দিলেন।

    দ্রোণাচার্য পুরস্কার প্রাপ্ত সাঁতারু তপন প্রানিগ্রাহীর উদ্যোগে মহিষাদলে তৃতীয় স্পোর্টস ফেস্টিভ্যাল।

    হোলিখেলার আসর থেকে কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

    খেলা করতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে আহত এক শিশু মুর্শিদাবাদের ভরতপুরে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments