More
    Homeঅনান্যবাড়িতে ঢুকে এক যুবককে বেধড়ক মারধর করার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

    বাড়িতে ঢুকে এক যুবককে বেধড়ক মারধর করার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

    Today Kolkata:- এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল প্রতিবেশী বেশকিছু যুবকের বিরুদ্ধে। শান্তিপুর হরিপুর অঞ্চলের নীলকুঠি পাড়া এলাকার যুবক বাপি শিকদারের অভিযোগ, সোমবার সকাল নাগাদ তার প্রতিবেশী বেশকিছু যুবক তার বাড়িতে হঠাৎ চড়াও হয়। এর পরে তাকে বেধড়ক মারধর শুরু করে, তার পরিবারের লোকজন প্রতিবাদ করলে তাদেরকেও মারধর করার অভিযোগ। এই ঘটনায় শান্তিপুর থানার দ্বারস্থ হয় অভিযোগকারী বাপি শিকদার। যদিও এ প্রসঙ্গে বাপি শিকদার বলেন, গত কয়েকদিন আগে এলাকায় ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটি হয়, তারপর থেকেই তাকে মারধর করার হুমকি দেয়। আজ বাড়িতে ঢুকে তাকে বেধড়ক মারধর করা হয়েছে, এবং তার পরিবারকেও বিভিন্ন ভাষায় হুমকি দেয়। অভিযোগকারী বাকি শিকদারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

    বাড়িতে ঢুকে এক যুবককে বেধড়ক মারধর করার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

    MORE NEWS – National People’s Court পশ্চিম মেদিনীপুরে অনুষ্ঠিত হলো জাতীয় লোক আদালত।

    Today Kolkata:- শনিবার সারা দেশের সঙ্গে পশ্চিম মেদিনীপুরে অনুষ্ঠিত হলো জাতীয় লোক আদালত (National People’s Court)। এদিন মেদিনীপুর, খড়গপুর, ঘাটাল, দাঁতন, গড়বেতা আদালতে ১৮ টি বেঞ্চ বসে। এতে ৬ হাজার মামলা নিষ্পত্তি হয়েছে। জেলা আইনী পরিষেবা বিচারক অমিতাভ মুখার্জি জানান, ব্যাঙ্ক, বিদ্যুৎ, রেল, গাড়ি বীমা, পুলিসি মামলা ও অন্যান্য মামলা যা দীর্ঘদিন ধরে চলছিল তা দু পক্ষ কে বসিয়ে এদিন ফায়সালা করে দেওয়া হয়েছে। তিনি জানান, জেলা আইনী পরিষেবার পক্ষ থেকে বিভিন্ন ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়া নির্যাতিতাদের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হয়েছে। ২০২০ সালের ৩০ টি মামলার মধ্যে ১৭ টি মামলায় ৩২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। CONTINUE READING

    Decorating Craft কয়েক দফা দাবি নিয়ে সোচ্চার উত্তর ২৪ পরগনা জেলা ডেকরেটার্স সমিতি।

    MLA Somnath Shyam অর্জুন সিং এর দিল্লি যাত্রাকে কটাক্ষ জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামের।

    Govt School সহকারী স্কুলের শিক্ষক, আইনকে বুড়ো আঙুল দেখিয়ে করছেন চুটিয়ে প্রাইভেট টিউশন।

    এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী তিন যুবকের বিরুদ্ধে।

    Bangiya sarno shilpi samity অসহায় স্বর্ণ শিল্পীর পরিবারের পাশে দাঁড়াল বঙ্গীয় স্বর্ণ শিল্পী ও স্বর্ণ ব্যবসায়ী সমিতির সদস্যরা।

    দুই শতাধিক বছরের প্রাচীন শিব মন্দিরে দুঃসাহসিক চুরি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments