More
    HomeUncategorizedবাবা হতে চলেছেন সঙ্গীতকার রাহুল বৈদ্য, খুশির সংবাদ শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

    বাবা হতে চলেছেন সঙ্গীতকার রাহুল বৈদ্য, খুশির সংবাদ শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

    রাহুল বৈদ্য রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশগ্রহণের পর খ্যাতি অর্জন করেন। জিততে না পারলেও তিনি জনপ্রিয় ছিলেন। এরপর থেকে তিনি আরও বেশ কয়েকটি রিয়েলিটি শোতে উপস্থিত হয়েছেন, কিন্তু প্লেব্যাক গানে উল্লেখযোগ্য প্রভাব ফেলতে পারেননি। ‘বিগ বস 14’-এ তিনি অভিনেত্রী দিশা পারমারকে প্রস্তাব দেন, এবং শেষ পর্যন্ত তারা ২০২১ সালে বিয়ে করেন। তারা এখন একটি সন্তানের প্রত্যাশা করছেন, দম্পতির একটি ছবির একটি চকবোর্ডে লেখা “মামি এবং ড্যাডি” শব্দগুলি দ্বারা প্রমাণিত। হাসি মুখে ফ্যামিলি পোজে দম্পতি।

    পিতা-মাতা উভয়কেই কালো পোশাকে দেখা গেছে। দিশার বডিকন পোশাক তার বেবি বাম্পের দিকে জোর দিয়েছে। উপরন্তু, দম্পতি আলিয়া এবং রণবীরের মতো একটি সোনোগ্রাফি রিপোর্ট শেয়ার করেছেন। যাতে তাদের আসন্ন সন্তানের উঁকি দিয়েছে। আনন্দের খবর জানার পর, তাদের সতীর্থরা তাদের শুভেচ্ছা জানিয়েছিলেন। মৌনি রায়, আলি গনি এবং ভারতী সিং সহ অসংখ্য সেলিব্রিটি তাদের অভিনন্দন পাঠিয়েছেন।

    টিভি শো ‘পেয়ার কা দরদ হ্যায়, মিঠা মিঠা পেয়ারা পেয়ারা’-তে অভিনয় করার পর দিশা দ্রুত জনপ্রিয়তা পান। একতা কাপুর পরবর্তীতে সফল সিরিজ “বড়ে আচে লাগাতে হ্যায় 2” এর প্রধান চরিত্রে পরিণত হন। সম্প্রতি রাহুলের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে দিশাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments