More
    Homeরাজনৈতিকবারাকপুরের ডেপুটি কমিশনার অজয় ঠাকুরকে বদলি করল নবান্ন

    বারাকপুরের ডেপুটি কমিশনার অজয় ঠাকুরকে বদলি করল নবান্ন

    বারাকপুরের ডেপুটি কমিশনার অজয় ঠাকুরকে বদলি করল নবান্ন। বুধবার তাঁকে সিআইডির ডিআইজি পদে বদলি করা হয়েছে। তাঁর স্থলাভিষিক্ত হলেন অমরনাথ কুমার। তিনি শিলিগুড়িতে STF-এর এসপি পদে ছিলেন।

    বারাকপুরের পুলিশ সুপার মনোজ ভার্মা ও তাঁর ডেপুটি অজয় ঠাকুরের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে নানা অভিযোগ জানাচ্ছিলেন বিরোধীরা। অজয় ঠাকুরের বিরুদ্ধে শাসকদলের হয়ে কাজ করার অভিযোগে সরব হয়েছিল বিজেপি। দলবদলের পর খড়দায় এক জনসভায় নাম করে অজয় ঠাকুরকে হুঁশিয়ারি দিয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

    বুধবারই কলকাতায় রাজ্যের পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ জৈন। সেদিনই অজয় ঠাকুরের বদলিতে নানা জল্পনা ছড়িয়েছে। তবে তা মানতে নারাজ রাজ্য প্রশাসন। তাদের দাবি, ওই পদে তিন বছর অতিক্রম করেছিলেন অজয় ঠাকুর। তাই তাঁর রুটিন বদলি করা হয়েছে।

    লোকসভা নির্বাচনের পর থেকেই রাজনৈতিক হিসাংয় উত্তপ্ত বারাকপুর। গত ২ বছরে সেখানে একাধিক রাজনৈতিক হত্যাও হয়েছে। এরই মধ্যে বুধবার রাজ্যের সমস্ত জেলার এসপিদের সুদীপ জৈন বলেন, এলাকা শান্ত রাখার দায়িত্ব পুলিশ আধিকারিকদের। কী ভাবে শান্ত রাখবেন সেটা তাঁদের ব্যাপার। সঙ্গে জানিয়ে দেন, কোথাও গাফিলতির প্রমাণ মিললে শো-কজ করবে না কমিশন। সরাসরি অপসারণ করা হবে সেই পুলিশ আধিকারিককে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments